ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

এ সপ্তাহের রাশিফল (১৮-২৪ মে)

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৮ ৪:২৮:৫৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-১৮ ৪:২৮:৫৯ পিএম
এ সপ্তাহের রাশিফল (১৮-২৪ মে)
Voice Control HD Smart LED

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

১৮ থেকে ২৪ মে ২০১৯ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস
(জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।)

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : প্রথমেই আপনার নিজেকে জানুন। কোথায় আপনার দক্ষতা আর কোথায় আপনার দুর্বলতা জানলে যেকোনো পরিস্থিতি মোকাবেলার জন্য প্রস্তুতি নেওয়া সহজ হবে। সাময়িকভাবে কিছুটা প্রতিকূল পরিস্থিতি কিংবা চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে। তবে গুরুজনের আর্শীবাদ পাবেন। ভ্রমণ হতে পারে। আধ্যাত্মিক গুরুর সান্নিধ্য পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : বিবাহিতদের দাম্পত্য সম্পর্ক মানেই হচ্ছে দুজন দুজনার। লুকোচুরি নয়, সময়ের ভালো-মন্দ পরস্পরের সঙ্গে শেয়ার করুন। দাম্পত্য সম্পর্ক মধুময় হয়ে উঠবে। যারা বিয়ের উপযুক্ত তারা প্রস্তাবে কাঙ্ক্ষিত সাড়া পেতে পারেন। কান কথায় প্রভাবিত না হলে ভালো করবেন। যেকোনো তথ্য কাজে লাগানোর আগে নিশ্চিত হয়ে নিন যা করছেন তা ঠিক কি-না।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : দায়িত্ব নেওয়ার মানসিকতা মানুষকে বড় করে। সম্মানিত করে। চাকরিপ্রার্থীরা উদ্যোক্তা হওয়ার চেষ্টা করতে পারেন। যা আছে তা নিয়েই শুরু করুন। শুধু পাঠ্যপুস্তকে সীমাবদ্ধ না থেকে কারিগরি দক্ষতা অর্জন করলে একসময় আপনি চাকরিদাতায় পরিণত হবেন। ব্যবসায়িক ক্ষেত্রে যেকোনো সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে অভিজ্ঞ কারো পরামর্শ নিলে ঝুঁকির আশঙ্কা কমবে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : মাথায় নতুন কোনো ‘আইডিয়া’ আসলে তা নোট করে রাখুন। সৃজনশীল ভাবনায় আপনার মেধা বিকশিত হবে। ব্যক্তিগত, পেশাগত কিংবা ব্যবসায়িক উন্নয়নে আপনার দক্ষতা কাজে লাগানোর সুযোগ পাবেন। প্রিয়জনের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ আসতে পারে। শরীর সুস্থ রাখতে চাইলে মনকে চাপ মুক্ত রাখুন। শরীর এমনিতেই ভালো যাবে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : সিংহ বনের রাজা। তবে কর্মক্ষেত্রে আপনিও রাজা হতে পারেন যদি সাহস নিয়ে দায়িত্ব নিতে পারেন। যারা দায়িত্ব নিতে ভয় পায় তারা কখনো নেতৃত্ব দিতে পারে না। তা হোক পরিবারের দায়িত্ব নেওয়া কিংবা কর্মক্ষেত্রে বিশেষ দায়িত্ব নেওয়া। আপনার জন্য বিশেষ কোনো সুযোগ অপেক্ষা করছে, চোখ কান খোলা রাখুন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : শুধু গল্প করে সময় নষ্ট না করে নিজেকে নিয়ে ভাবুন। পুরোনো বন্ধু/সহকর্মীদের সঙ্গে যোগাযোগ করলে আপনার সম্পর্কগুলো চাঙা হয়ে উঠবে। গুরুত্বপূর্ণ অনেক জ্ঞান ও তথ্যের বিনিময়ে আপনি সাফল্য ও প্রাচুর্য্যের সন্ধান পেতে পারেন। আপনার মনের কোনো আশা পূরণ হতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : জীবনের প্রতিটি ক্ষেত্রে দরকার ভারসাম্য। আর্থিক বিষয়ে ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন, যাতে অপ্রয়োজনীয় ব্যয় করার পর কারো কাছ থেকে ধার করতে না হয়। যোগাযোগমূলক কাজে কিংবা কাজের ক্ষেত্রে কারো সঙ্গে ভুল বোঝাবুঝির আশঙ্কা রয়েছে। স্থান-কাল-পাত্র বিবেচনা করে কথা বলুন। অনেক সমস্যা তখন কমে যাবে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : যা কিছু করার মন দিয়ে করুন। তাহলে অল্প সময়ে স্বাভাবিকের চেয়ে অনেক বেশি কাজ করতে পারবেন। দৈনন্দিন কথোপকথনে এমন কিছু করা কিংবা বলা ঠিক হবে না যা সম্পর্কে অবনতির কারণ হতে পারে। কেউ কেউ সাময়িক আর্থিক চ্যালেঞ্জের মধ্যে সময় কাটাতে পারেন। অর্থপ্রাপ্তির যোগ রয়েছে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : ভুল সিদ্ধান্তে অপব্যায়ের সম্ভাবনা রয়েছে। ব্যয় করুন কেবল প্রয়োজন অনুসারে। অতীতের কোনো কাজের ফল পেতে পারেন। যোগাযোগের ক্ষেত্রে জড়তা কিংবা সংকোচ কাটিয়ে স্পষ্টভাষায় আপনার মতামত প্রকাশ করুন। কারণ আপনি জানেন পৃথিবী সাহসী মানুষের জন্য।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : জীবন মানেই শুধু লাভ কিংবা লোকসানের হিসাব-নিকাশ নয়। সম্পর্কের ক্ষেত্রে অনেক সময় ছোটখাটো ত্যাগ স্বীকার করতে হয়। কোনো সমস্যা সমাধানে কিছুটা ছাড় দেওয়ার চেষ্টা করুন। পরিস্থিতি আপনার অনুকূলে চলে আসবে। শরীর স্বাস্থ্যের বিষয়ে সচেতন থাকলে ভালো করবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : কর্মসংক্রান্ত বিষয়ে কোনো সুখবর পেতে পারেন। প্রয়োজনে বিশেষ কারো কাছ থেকে সুপরামর্শ কিংবা সহযোগিতা পেতে পারেন। বড় ভাইবোনের সঙ্গে সম্পর্ক উন্নয়নের চেষ্টা করুন। ছোটখাটো কোনো উপহার যেকোনো সম্পর্ককে প্রাণবন্ত করে তুলতে পারে। আয় উপার্জন বাড়তে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : ভ্রমণ সংক্রান্ত বিষয়ে কোনো ধরনের জটিলতা দেখা যেতে পারে। যেকোনো বিষয়ে প্রয়োজনের চেয়ে অতিরিক্ত সময় হাতে রাখুন। তাহলে মানসিক চাপ কমবে। ভাগ্যোন্নয়নে গুরুত্বপূর্ণ কোনো তথ্য কিংবা দিকনির্দেশনা পেতে পারেন। পেশাগত চ্যালেঞ্জ মোকাবেলায় সততা ও দক্ষতা সহায়ক হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com অথবা ভিজিট করুন https://fazleazim.com



রাইজিংবিডি/ঢাকা/১৮ মে ২০১৯/ফিরোজ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge