ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

এ সপ্তাহের রাশিফল (১৩-১৯ সেপ্টেম্বর)

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-১৩ ৮:১৮:০৮ এএম     ||     আপডেট: ২০১৯-০৯-১৩ ৮:১৮:০৮ এএম

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

১৩ থেকে ১৯ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস

(জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।)

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : আপনার জন্য বর্তমান সময় মোটামুটি ভালো যেতে পারে। ব্যবসায়ীরা প্রচার ও প্রসারে নতুন কোনো কৌশল কাজে লাগিয়ে সাফল্য পেতে পারেন। সামাজিক কর্মকাণ্ডে সম্পৃক্ততা বাড়তে পারে। নতুন কারো সঙ্গে পরিচিত হতে পারেন। কোনো বিষয়ে নিশ্চিত না হয়ে আর্থিক লেনদেন করা কিংবা কাউকে কথা দেওয়া ঠিক হবে না। অর্থপ্রাপ্তির যোগ রয়েছে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : আপনার কোনো কাজের স্বীকৃতি পেতে পারেন। সরকারি কর্মকর্তা কিংবা সেবাদাতাদের জন্য সময়টি ভালো যেতে পারে। চাকরিপ্রার্থীরা নিজের যোগ্যতা প্রমাণের সুযোগ পেতে পারেন। শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি প্রযুক্তিগত দক্ষতা অর্জনের চেষ্টা করুন যা আপনাকে চাকরির প্রতিযোগিতায় এগিয়ে রাখবে। অপ্রত্যাশিত কারণে খরচ বাড়তে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : এমন কিছু করা ঠিক হবে না যাতে পিতার সুনাম ক্ষুণ্ন হয়। রাগ নিয়ন্ত্রণে রেখে যেকোনো পরিস্থিতি মোকাবেলার চেষ্টা করুন। আপনার অধিকার আদায়ে প্রভাবশালী কারো সহযোগিতা পেতে পারেন। আয় উপার্জন মোটামুটি ভালো যেতে পারে। যোগ্যতা অনুযায়ী কারো কারো বেতন কিংবা ভাতা বৃদ্ধি পেতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : ব্যক্তিগত জীবনে কিংবা কর্মস্থলে কারো সঙ্গে ভুল বোঝাবুঝির আশঙ্কা রয়েছে। ভুলে গেলে চলবে না যে, অপ্রয়োজনীয় কথা বেশিমাত্রায় বলে সমস্যা বাড়ানোর চেয়ে কখনো কখনো চুপ থাকা ভালো। কর্মস্থলে আপনার সহকর্মী কিংবা পদস্থদের সঙ্গে এমন কিছু করা ঠিক হবে না যাতে তারা আপনার প্রতিকূলে কিছু করার সুযোগ পায়। আশা করি সময়টা বুঝে শুনে কাটাবেন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : সব জায়গায় আপনার ক্ষমতা কিংবা প্রভাব দেখাতে যাবেন না। কখনো কখনো তা নিজের ক্ষতির কারণ হতে পারে। সুন্দর কথার মাধ্যমে শত্রুকে আপনি বন্ধু বানিয়ে ফেলতে পারেন। নিজের মতের পাশাপাশি অন্যের মতামতকেও গুরুত্ব দিন। নেতৃত্ব আপনার হাতেই থাকবে। দীর্ঘমেয়াদে সাফল্য পেতে গুণী ও সফল মানুষদেরকে অনুসরণ করুন। ভ্রমণ হতে পারে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : মানসিকভাবে চাঙ্গা থাকবেন। কোনো কাজে নেতৃত্বের সুযোগ পেতে পারেন। দুষ্ট লোকের সংস্পর্শ আপনার ইতিবাচক শক্তিকে প্রভাবিত করতে পারে। কান কথায় প্রভাবিত হয়ে এমন কিছু করা ঠিক হবে না যা আপনার ও আপনার পরিবারের জন্য ঝুঁকির কারণ হতে পারে। স্বা্র্থবাজ ও সুবিধাবাদী লোক থেকে দূরে থাকুন। শরীর সাময়িক কম ভালো যেতে পারে। বিবাহযোগ্য কারো কারো বিয়ের কথা হতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : মানসিকভাবে চাঙ্গা থাকবেন। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। শরীর স্বাস্থ্যের বিষয়ে আরো যত্নশীল হওয়ার প্রয়োজন আছে। যারা ধূমপান করেন কিংবা পানশালায় যাওয়ার অভ্যাস আছে তাদের বাড়তি সচেতনতার প্রয়োজন আছে। সন্তানের সাফল্যে আনন্দ পেতে পারেন। কারো সঙ্গে কোনো বিষয়ে চুক্তি হতে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : আপনার মনের কোনো আশা পূরণ হতে পারে। মায়ের শরীর স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। কেউ কেউ জায়গা জমি সংক্রান্ত আলোচনায় অংশ নিতে পারেন। শিক্ষার্থীদের ব্যস্ততা বাড়তে পারে। সৃজনশীল কাজে আনন্দ পাবেন। আপনার কোনো কাজের জন্য প্রশংসিত হতে পারেন। পদস্থ কিংবা সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : যোগাযোগমূলক কাজের জন্য সময়টি ভালো হতে পারে। গুরুত্বপূর্ণ কোনো আলোচনায় অংশ নিতে পারেন। আপনার মনের ভেতরকার কথা প্রকাশের জন্য সময়টি উপযুক্ত হতে পারে। মনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে। কারো কারো আবাসন পরিবর্তন হতে পারে। পারিবারিক কাজকর্মে ব্যস্ততা বাড়তে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : হাতে অর্থকড়ি আসতে পারে। পাওনা আদায়ের সম্ভাবনা রয়েছে। নতুন কারো সঙ্গে পরিচয় হতে পারে। আত্মীয়স্বজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। গৃহে অতিথি আসতে পারে। কেউ কেউ সঞ্চয়ের সুযোগ পেতে পারেন। কাছে কিংবা দূরে ভ্রমণ হতে পারে। কেনাকাটায় ব্যস্ততা বাড়তে পারে। সন্তানের সাফল্যে আনন্দ পেতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : শরীর ও মন মোটামুটি ভালো যেতে পারে। নতুন কোনো কাজে হাত দেওয়া হতে পারে। কোনো উৎস থেকে অর্থ পেতে পারেন। কারো সঙ্গে তর্কে জড়ানো ঠিক হবে না। যেকোনো পরিস্থিতি ঠাণ্ডা মাথায় নিয়ন্ত্রণের চেষ্টা করুন। কোথাও বেড়াতে যেতে পারেন। আপনার মনের কোনো আশা পূরণ হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : অপ্রত্যাশিত ব্যয় বাড়তে পারে। নিজের কোনো ভুলের জন্য অনুতপ্ত হতে পারেন। সময়মতো প্রতিটি কাজ করার চেষ্টা করুন। কোনো উৎস থেকে অর্থ পেতে পারেন। কারো কারো হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে। শরীর স্বাস্থ্যের বিষয়ে সচেতন থাকুন। কোথাও বেড়াতে যেতে পারেন। গুরুত্বপূর্ণ কোনো আলোচনায় অংশ নিতে পারেন।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com অথবা ভিজিট করুন https://fazleazim.com।

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ সেপ্টেম্বর ২০১৯/ফিরোজ

ইউটিউব সাবস্ক্রাইব করুন