ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (১৪-২০ অক্টোবর)

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:১৫, ১৪ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল (১৪-২০ অক্টোবর)

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

১৪ থেকে ২০ অক্টোবর ২০১৯ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস

(জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।)

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : মানসিকভাবে আপনি বেশ চাঙা থাকবেন। কাজে মন বসানো সহজ হতে পারে। অপ্রয়োজনীয় কথা কম বলুন। অন্যথায় এমন কোনো তথ্য ফাঁস হয়ে যেতে পারে যা আপনার জন্য অনাকাঙ্ক্ষিত সমস্যার কারণ হতে পারে। কোনো দিক থেকে টাকা পয়সা আসতে পারে। বেড়াতে যাওয়ার সুযোগ পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : নিজের ভুলের কারণেই পস্তাতে হয়। কোনো ঘটনার জন্য কাউকে অভিযুক্ত করার আগে নিজের ভুল স্বীকার করুন। একবার বুঝতে পারলে ভবিষ্যতে একই ভুল হওয়ার সম্ভাবনা কমে যাবে। হাত টাকা পয়সা আসতে পারে। যোগাযোগমূলক কাজে ভোগান্তির আশঙ্কা রয়েছে। ঝামেলা এড়াতে হাতে বাড়তি সময় রাখুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : অনেক রকম তথ্যই আপনার হাতে আসবে। তবে যাচাই বাছাই না করে কান কথায় প্রভাবিত হলে তা আপনার জন্য শুভ নাও হতে পারে। আর্থিক ও ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। কারো সঙ্গে মতের অমিল হতেই পারে। তাই বলে তর্কে জড়ানো ঠিক হবে না। ব্যয় বাড়তে পারে। কারো কারো হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : ব্যক্তিগত ও পেশাগত দিক ভালো যেতে পারে। রাজনীতির সঙ্গে সম্পৃক্ত কেউ কেউ বিশেষ সুযোগ সুবিধা পেতে পারেন। বন্ধুবান্ধবের সঙ্গে যোগাযোগ হতে পারে। কোনো বিষয়ে সাধ্যের অতিরিক্ত ঝুঁকি নেওয়া ঠিক হবে না। সাবধানতার সাথে প্রতিটি কাজ করার চেষ্টা করুন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : ভাগ্যোন্নয়নে নতুন কোনো পথের সন্ধান পেতে পারেন। ধর্মীয় কিংবা সামাজিক কাজে ব্যস্ততা বাড়তে পারে। যাদের বিদেশ যাওয়ার চেষ্টা চলছে তারা সুফল পেতে পারেন। কর্মস্থলে আপনার যোগ্যতা ও দক্ষতা অনুযায়ী নেতৃত্বের সুযোগ পেতে পারেন। দুষ্ট বন্ধুবান্ধব থেকে সচেতন থাকুন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : কোনো কারণে শরীর ও মন কম ভালো যেতে পারে। বিশেষ কোনো সাফল্য পেতে রুটিন অনুসরণ করে কাজ করলে ভালো করবেন। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। কর্মস্থলে ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন। বন্ধু নির্বাচনে সতর্ক থাকুন। অন্যথায় পরের ভুলের মাশুল গুনতে হতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। বিবাহযোগ্য কারো কারো বিয়ের কথা হতে পারে। ঘরে কোনো শুভ অনুষ্ঠানের আয়োজন হতে পারে। উত্তরাধিকারসূত্রে সম্পত্তির মালিকানা পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনার দক্ষতার জন্য সাফল্য পেতে পারেন। ভ্রমণ হতে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : শরীর ও মন সাময়িক কম ভালো যেতে পারে। কর্মস্থলে সহকর্মীদের কাছ থেকে আন্তরিক সহযোগিতা আশা করতে পারেন। স্বাস্থ্যবিধি মেনে চলুন। বিবাহিতদের দাম্পত্য সুসম্পর্ক বজায় থাকবে। কারো কারো বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে। না বুঝে কোথাও অর্থ লগ্নি করা ঝুঁকিপূর্ণ।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : আপনার সৃজনশীল ভাবনা ও কাজের মাধ্যমে অন্যের মন জয় করতে সক্ষম হবেন। নব দম্পতির কোলে সন্তান আসতে পারে। শরীর স্বাস্থ্য ভালো যেতে পারে। শারীরিক ও মানসিক সুস্থতার জন্যে প্রয়োজনে অভিজ্ঞতা সম্পন্ন কারো সহযোগিতা কিংবা পরামর্শ নিতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। বিবাহযোগ্য কারো কারো বিয়ের আলোচনা হতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : আপনার মনের কোনো আশা পূরণ হতে পারে। কেউ কেউ জায়গা জমি সংক্রান্ত আলোচনায় অংশ নিতে পারেন। মাতৃসান্নিধ্য আনন্দময় হবে। শিক্ষার্থীদের জন্য সময়টি ভালো যেতে পারে। ক্রীড়ায় সাফল্য পেতে পারেন। নিজের শরীর স্বাস্থ্যের বিষয়ে বাড়তি সচেতনতার প্রয়োজন হতে পারে। অপ্রয়োজনীয় বিষয়ে সন্দেহপ্রবণতা থেকে বেরিয়ে আসার চেষ্টা করুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : কাছে কিংবা দূরে কোথাও বেড়াতে যাওয়ার সুযোগ পেতে পারেন। নিকটজনের সঙ্গে দেখা হতে পারে। গুরুত্বপূর্ণ কোনো তথ্য বা ই-মেইল পেতে পারেন। আপনার মনের আশা পূরণ হতে পারে। শিক্ষার্থীদের পড়াশোনায় অগ্রগতি আশা করা যায়। আপনার দক্ষতা ও সাফল্যের জন্য প্রশংসিত হতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : অর্থপ্রাপ্তির যোগ রয়েছে। কেউ কেউ সঞ্চয়ের সুযোগ পেতে পারেন। পাওনা আদায়ে তাগাদা দিন। সুন্দর আচরণের মাধ্যমে অন্যকে জয় করতে সক্ষম হবেন। গৃহে আত্মীয় স্বজন আসতে পারে। প্রেম রোমাঞ্চের ক্ষেত্রে বাড়তি সচেতনতার প্রয়োজন হবে। এমন কিছু করা ঠিক হবে যা আপনার জন্যে ক্ষতির কারণ হতে পারে।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় [email protected] অথবা ভিজিট করুন https://fazleazim.com।


ঢাকা/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়