ঢাকা, মঙ্গলবার, ১৬ চৈত্র ১৪২৬, ৩১ মার্চ ২০২০
Risingbd
সর্বশেষ:

এ সপ্তাহের রাশিফল (২২-২৮ মার্চ)

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৩-২২ ১০:৪০:৫৯ এএম     ||     আপডেট: ২০২০-০৩-২২ ১০:৪০:৫৯ এএম

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটির সাংগঠনিক সম্পাদক জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

এ সপ্তাহে গ্রহাবস্থান ও গ্রহদের গোচর অনুসারে, রবি থাকবে মীন রাশিতে এবং চন্দ্র মকর, কুম্ভ, মীন আর মেষ রাশিতে অবস্থান করবে। ফলে সপ্তাহটি ১২টি রাশির জাতক জাতিকার জন্য গুরুত্বপূর্ণ একটি সপ্তাহ হতে পারে। জেনে নিন সপ্তাহটি কেমন যাবে আপনার।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): সপ্তাহটি কর্মস্থলে সাফল্য লাভের। অনেকদিন ধরে চলতে থাকা বেকারত্বের সাময়িক সমাধান হবে। বৈদেশিক পণ্য ব্যবসায়ীদের জন্য সপ্তাহটি খুব একটা স্বস্তিদায়ক হবে না। বন্ধুদের রহস্যপূর্ণ আচরণ ও বড় ভাইবোনের স্বার্থপরতায় ভেঙে পড়বেন না। দিন আপনারও আসবে। সপ্তাহের শেষ দিকে আপনার সকল প্রত্যাশিত কাজে সাফল্য পাবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): বৃষ রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি যেকোনো পরিস্থিতি মোকাবেলার। কর্মস্থলে পদস্থ কর্মকর্তার রহস্যজনক আচরণ আপনার কাজের আগ্রহ বাড়িয়ে দেবে। সাংগঠনিক কাজে সাফল্য আসবে। পিতার সাথে সম্পর্কের জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। আয় রোজগার বৃদ্ধির সাথে সাথে পুরোনো ব্যবসায়িক সম্পর্ক ঝালাই করার সময়। সপ্তাহের শেষ দিকে ব্যয় বৃদ্ধি পাবে। দূরের যাত্রা সাময়িকভাবে বন্ধ রাখতে চেষ্টা করুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): সপ্তাহটি মিথুন রাশির জাতক জাতিকার জন্য সার্বিকভাবে মঙ্গলময়। সপ্তাহের শুরুতে কিছু দেনাপাওনার হিসাব-নিকাশ মেটাতে পারেন। দুর্ঘটনা এড়িয়ে চলতে আপনার সতর্কতাই যথেষ্ট। ভাগ্য উন্নতির সুবর্ণ সুযোগ পেয়ে যাবেন। রহস্যজনকভাবে কর্মক্ষেত্রে উন্নতি হবে। গুরুজন ও পদস্থ কর্মকর্তার সহচর্য্য অনেক কিছু শিখতে ও জানতে পারবেন। সপ্তাহের শেষ দিকে বড় ভাইবোনের সাথে সম্পর্কের অগ্রগতি আপনাকে লাভবান করতে পারে। বন্ধুর সাহায্যে আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার জন্য বর্তমান সপ্তাহটি কর্ম ব্যস্ততার। দাম্পত্য সুখ-শান্তি বৃদ্ধি পাবে। সকল প্রকার অংশীদারি কাজে সাফল্য আশা করতে পারেন। ব্যক্তিগত ঋণ পরিশোধে সাফল্য আসবে। ব্যাংক ব্যালেন্স রহস্যজনকভাবে বাড়তে পারে। শিক্ষক বা গুরুজনদের সাহায্য পাবেন। সপ্তাহের শেষ দিকে চাকরিজীবীদের কাজেকর্মে সাফল্য লাভ। বেকারদের চাকরি সংক্রান্ত বিষয়ে অগ্রগতি হতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): সিংহ রাশির জাতক জাতিকার জন্য বর্তমান সপ্তাহটি খুবই উল্লেখযোগ্য একটি সময়। সপ্তাহের শুরুতে সকল প্রকার জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। কর্মস্থলে সহকর্মীর দ্বারা উপকৃত হবেন। ব্যবসায়িক ও দাম্পত্য ক্ষেত্রে রহস্যজনক অভিজ্ঞতার সম্মুখীন হতে পারেন। অংশীদারি কাজে জীবনসঙ্গীর সাহায্য আপনার মনোবলকে অনেকগুণ বৃদ্ধি করবে। সপ্তাহের শেষার্ধে ব্যাংক ঋণ পরিশোধের সুযোগ আসবে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার সপ্তাহটি মিশ্র সম্ভাবনাময়। সৃজনশীল পেশাজীবীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। প্রেমিক- প্রেমিকাদের যোগাযোগ ও দেখা সাক্ষাতে সতর্ক থাকা প্রয়োজন। শারীরিক দুর্বলতা ও আতঙ্ক কাটিয়ে উঠতে পারায় মানসিক বল বৃদ্ধি পাবে। ব্যবসায়িক কাজে বন্ধুর সাহায্য আশা করতে পারেন। অংশীদারি ব্যবসায় নতুন বিনিয়োগে সতর্ক থাকুন। অবিবাহিতদের বিয়ের সুযোগ আসবে। সপ্তাহের শেষ দিকে বীমা বা জমানো টাকার লভাংশ পেতে পারেন। অযথা তর্ক বিতর্ক না করে নিজের কথা বার্তার উপর পূর্ণ নিয়ন্ত্রণ আনলে ভালো।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার জন্য সপ্তাহটি সকল প্রকার স্বপ্ন পূরণের। মা-বাবা ও আত্মীয়-স্বজনের সাথে সম্পর্কের উন্নতি হতে থাকবে। সকল তিক্ততা ভুলে কাছ আসার সুযোগ আসবে। নিজের একটা ঠিকানার স্বপ্ন পূরণ হতে পারে। এ সপ্তাহে প্রেমের ক্ষেত্রে অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়িয়ে চলুন। শিল্পী ও কলাকুশলীদের চলমান কাজে কিছু বিলম্ব হতে পারে। শরীর স্বাস্থ্য ও নিজের হাতে থাকা কাজের প্রতি যত্নবান হোন। অলসতা ও ঈর্ষা ভুলে কাজের প্রতি গুরুত্ব দিতে হবে। সপ্তাহের শেষ দিকে কর্মস্থলে সম্মান ও মর্যাদা বৃদ্ধি। প্রশাসনিক ব্যক্তির সাহায্য পাবেন। ব্যবসায় কিছু আয় রোজগার বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার জন্য সপ্তাহটি সাফল্যর। সপ্তাহের শুরুতেই ব্যবসায়িক ও চাকরির যোগাযোগে অগ্রগতি হবে। অনলাইন বিপণন প্রতিষ্ঠানের আয় রোজগার স্বাভাবিকের তুলনায় অনেক বৃদ্ধি পাবে। সাংবাদিকতায় আপনার ঝুঁকি গ্রহণের পুরস্কার পেয়ে যাবেন। ছোট ভাইবোনের সাথে সম্পর্কের জটিলতা কেটে যাবে। কোনো আত্মীয়ের রহস্যজনক আচরণ আপনার প্রত্যাশিত কাজে বাধা হয়ে দাঁড়াতে চেষ্টা করবে, কিন্তু আপনার দৃঢ় মনোবলের কাছে তা টিকবে না। সপ্তাহের শেষার্ধে প্রেমের ক্ষেত্রে অগ্রগতি হবে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার জন্য সপ্তাহটি যথেষ্ট ভালো যাবে। সপ্তাহের শুরুতেই আর্থিক সঙ্কটের স্থায়ী সমাধান হয়ে যাবে। গৃহে শ্যালক-শ্যালিকার আগমন আপনাকে আনন্দ দেবে। প্রতিবেশী ও ছোট ভাইবোনের সাথে মান অভিমানের সমাপ্তি টানতে পারবেন। গণমাধ্যমে কর্ম লাভের সুযোগ বৃদ্ধি পাবে। মায়ের সাহায্য পাবেন। বিশেষ করে গৃহ ও যানবাহন লাভে মা ও মাতৃকূলের আত্মীয় দ্বারা উপকৃত হতে পারেন। সপ্তাহের শেষ দিকে শিল্পী ও কলাকুশলীদের অভ্যন্তরীন কাজের যোগ বৃদ্ধি পাবে। সন্তানের সাথে সময় কেটে যাবে। প্রেমের ক্ষেত্রে অপ্রত্যাশিত সাফল্য আশা করতে পারেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার চলমান সপ্তাহটি বহু দিক থেকে সাফল্যের। শুরুতেই মানসিক ও শারীরিক সক্ষমতা বৃদ্ধি পাবে। প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারীদের স্বাভাবিক ছুটি রহিত হতে পারে। বকেয়া টাকা-পয়সা আদায় হওয়াতে আর্থিক দুশ্চিন্তার সমাধান আশা করা যায়। সপ্তাহের শেষার্ধে আপনার অনলাইনের যোগাযোগ বৃদ্ধি পাবে। সাংবাদিক ও গণমাধ্যম ব্যক্তিদের পেশাগত দায়িত্বপালনে আরো বেশি সতর্ক হতে হবে। ছোট ভাইবোনের জন্য কিছু অর্থ ব্যয়ের যোগ। সাংসারিক কাজে ব্যস্ত থাকতে পারেন। আত্মীয় ও বন্ধুদের খোঁজখবর নিন। প্রয়োজনে তাদের পাশে দাঁড়ান।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার চলতি সপ্তাহটি শুভাশুভ বলবান। সপ্তাহের শুরুতেই দূরের যাত্রা করতে হবে। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসার সাথে জড়িতদের সতর্ক হতে হবে। আইনগত জটিলতার স্থায়ী সমাধান আশা করতে পারেন। ব্যক্তিগত ও কর্মজীবনে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে ব্যর্থ হলে চলবে না। নিজের কর্মের উপর পূর্ণ আস্থা রাখা প্রয়োজন। আর্থিক দিক কিছুটা বলবান থাকবে। চাকরিজীবী ও ব্যবসায়ীদের বকেয়া টাকা পয়সা আদায় হওয়ার যোগ রয়েছে। সপ্তাহের শেষ দিকে লেখালেখি ও সৃজনশীল কাজে সাফল্য আসবে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পাবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি সকল দিক থেকেই ভালো যাবে। সপ্তাহের শুরুতে বড় ভাইবোন ও বন্ধুর সাথে কোনো মানবকল্যাণ মূলক কাজে জড়িত হতে পারেন। আর্থিক অবস্থার উন্নতি হবে। দূরের যাত্রায় কিছু বাধা-বিপত্তি দেখা দেবে। বিদেশ যাত্রার পরিকল্পনা বাদ দিতে হতে পারে। প্রবাসীরা কোনো অবস্থায় আতঙ্কিত না হয়ে পরিস্থিতিকে ধৈর্যের সাথে মোকাবেলা করুন। সপ্তাহের শেষার্ধে কর্মস্থলে আপনার প্রভাব প্রতিপত্তি সম্মান বৃদ্ধির কোনো ঘটনা ঘটবে। মানসিকভাবে আপনি চাঙা থাকবেন। আর্থিক অবস্থার উন্নতি হতে থাকবে। সকল বকেয়া অর্থ আদায়ে সাফল্য পাবেন। যেকোনো সামাজিক অনুষ্ঠান থেকে বিরত থাকা মঙ্গলজনক হবে।



ঢাকা/ফিরোজ

     
 

ট্যাগ :