ঢাকা, মঙ্গলবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

এ সপ্তাহের রাশিফল (১১-১৭ এপ্রিল)

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-১১ ১১:১১:০৭ এএম     ||     আপডেট: ২০২০-০৪-১১ ১২:২৮:৫২ পিএম

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটির সাংগঠনিক সম্পাদক জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

গ্রহাবস্থানের বিচারে এ সপ্তাহে রবি মীন রাশি থেকে মেষ রাশিতে ও চন্দ্র তুলা, বৃশ্চিক, ধনু ও মকর রাশিতে অবস্থান করবে। জেনে নিন সপ্তাহটি কেমন যাবে আপনার।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): সপ্তাহটি মেষ রাশির জাতক জাতিকার ভালো যাবে। সপ্তাহের শুরুতে দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখার চেষ্টায় সফল হবেন। খুচরা পাইকারি ব্যবসায়ী ও মুদি দোকানিদের ভালো আয়ের সুযোগ রয়েছে। ব্যবসায়িক ঋণ ও ব্যক্তি ঋণ নিয়ে খুব বেশি দুঃশ্চিন্তা করা ঠিক নয়। কোনো শুভাকাঙ্ক্ষীর সাহায্য পেয়ে যাবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে মানসিক শক্তি ও শান্তি বৃদ্ধি পাবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): বৃষ রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে শারীরিক ও মানসিক অসুস্থতাকে জয় করতে পারবেন। সাংসারিক ও ব্যবসায়িক কাজের জন্য কিছু টাকা ব্যয় হবে। দম্পতিদের মধ্যে কিছু মনোমালিন্য হলেও তা মিটে যাবে। আর্থিক অনিশ্চয়তা কেটে যাবে কোনো চিন্তা নেই। সপ্তাহের মধ্যভাগে ব্যাংক ঋণের কিস্তি পরিশোধ করার সুযোগ পাবেন। সপ্তাহের শেষ দিকে ভাগ্য বলবান হয়ে উঠবে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): সপ্তাহটি মিথুন রাশির জাতক জাতিকার প্রেম প্রণয় ও রোমান্টিক বিষয়ে অগ্রগতির। কারো সাথে অনলাইনে পরিচয় ও পরিচয় থেকে প্রণয়ের সম্ভাবনা। আপনার শৈল্পিক কাজকর্মে মনোনিবেশ করলে ভালো করবেন। শরীর স্বাস্থ্য ও মানসিক দিক ভালো রাখতে কিছু ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করতে পারেন। অতীতের স্বর্ণময় সময়ের চিন্তা করে হতাশ না হওয়াই ভালো। দাম্পত্য বিষয়ে আপনাকে আরো বেশি সহনশীল আচরণ করতে হবে। ব্যবসায়িক কাজে অতি মুনাফা লাভের আশা না করে মানবিক দৃষ্টিতে কাজ করে যান।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার সপ্তাহটি প্রত্যাশা পূরণের। সাংসারিক কাজে নিজেকে ব্যস্ত রাখলে ভালো করবেন। বিশেষ করে যদি ছাদ বাগান বা বারান্দা বাগানে ব্যস্ত থাকেন সময় ভালোভাবে কেটে যাবে। সন্তানের পড়াশোনা নিয়ে চাপাচাপি না করে তার মানসিক বিকাশে বন্ধু হয়ে পাশে দাঁড়ান। নিজের ও পরিবারের সকল সদস্যদের শারীরিক বিষয়ে সজাগ দৃষ্টি রাখুন ও পরিস্থিতির সাথে নিজেকে খাপ খাওয়াতে চেষ্টা করুন। জীবনসঙ্গীকে মানসিকভাবে উজ্জীবিত করুন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): সিংহ রাশির জাতক জাতিকার সপ্তাহটি ভালো যাবে। কোনো ভালো সংবাদ আপনাকে উজ্জীবিত করবে। অনলাইন কেনাকাটা ও বিক্রয়ে আশানুরূপ লাভের সুযোগ পাবেন। সপ্তাহের মাঝামাঝিতে প্রত্যাশা পূরণের সম্ভাবনা। আত্মীয়স্বজন ও পরিবারপরিজনের সহায়তা পেতে পারেন। সপ্তাহের শেষদিকে সন্তানের জন্য গর্ব হবে। রোমান্টিক সম্পর্কে চলতে থাকা ভুল বোঝাবুঝির অবসান আশা করতে পারেন। শিক্ষার্থী ও পরীক্ষার্থীরা পড়াশোনায় কিছুটা অমনোযোগী হয়ে পড়তে পারেন। সপ্তাহের শেষ দিকে কাজকর্মে অগ্রগতি হবে। স্বাস্থ্য ও চিকিৎসা সংক্রান্ত বিষয়ে সাফল্য পাবেন। অপচয় রোধ করতে কিছুটা কঠোর হতে হবে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার সপ্তাহটি ভালো যাবে। সপ্তাহের শুরুতে কিছু সাহায্য লাভের সম্ভাবনা। খাদ্যদ্রব্য ও ফলমূল ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। সপ্তাহের মাঝামাঝি ছোট ভাইবোনের সাথে সুসম্পর্ক বৃদ্ধি পাবে। আউটসোর্সিংয়ে ও ফরেক্সে ভালো আয়ের সুযোগ আসবে। সপ্তাহের শেষের দিকে আপনার প্রত্যাশা পূরণে রহস্যজনক কোনো ঘটনা ঘটতে পারে। আত্মীয়দের সাহায্য করতে পারেন। দাম্পত্য সুখ-শান্তি বৃদ্ধিতে আপনার ধৈর্য্য আরো বাড়াতে হবে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার জন্য সপ্তাহটি ভালো যাবে। নিজের কাজে ব্যস্ত থাকুন। কারো উপর অধিক নির্ভরশীল না হয়ে ধীরে ধীরে এগিয়ে যান। নিজের পরিকল্পনাগুলো বারবার যাচাই বাছাই করে নিন। আর্থিক সঙ্কটের কবলে পড়তে না চাইলে এখন থেকেই সঞ্চয়ী হওয়ার চেষ্টা করতে হবে। সপ্তাহের শেষের দিকে পারিবারিক কোনো প্রত্যাশা পূরণ হবে। কাজকর্মে আবার নতুনভাবে ঝাঁপিয়ে পড়তে প্রস্তুতি নিন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার সপ্তাহটি শুভাশুভ মিশ্র। সপ্তাহের শুরুতে বিদেশ থেকে কোনো ভালো সংবাদ আশা করতে পারেন। প্রবাসী আত্মীয়ের সাহায্য পেয়ে যাবেন। আপনার সম্মান মর্যাদা ও প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। চিকিৎসক ও মেডিক্যাল টিমে কর্মরতদের কাজের জন্য প্রশংসিত হওয়ার সুযোগ আসবে। পেশাগত দায়িত্ব পালনকালে সতর্কতা ও নিজের নিরাপত্তা বজায় রাখতে হবে। সপ্তাহের শেষের দিকে বকেয়া বেতন বিল আদায় হওয়ার যোগ প্রবল। আত্মীয় কুটম্বদের সাহায্য করার চেষ্টা করুন। অনলাইন ব্যবসায় ভালো আয়ের যোগ।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার জন্য বর্তমান সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে বড় ভাইবোনের কাছ থেকে কিছু আর্থিক সাহায্য আশা করতে পারেন। সাংসারিক কাজে কোনো বন্ধুর পরামর্শ আপনাকে লাভবান করবে। গার্মেন্টসকর্মী ও বেসরকারি চাকুরেদের বকেয়া বেতন আদায়ের যোগ প্রবল। মানসিক ও শারীরিক অবস্থার উন্নতিতে স্বচেষ্ট হতে হবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার বর্তমান সপ্তাহটি সবদিক থেকে সাফল্যের। সপ্তাহের শুরুতে পিতার সাহায্য পাবেন। প্রশাসনিক ব্যক্তির সহায়তায় কোনো কাজের সুযোগ আসতে পারে। বন্ধুবান্ধব ও বড় ভাইবোনের খোঁজখবর নিন, প্রয়োজনে তাদের পাশে দাঁড়ান। বকেয়া বেতন আদায়ের সম্ভাবনা প্রবল। এ সপ্তাহে নিজের ব্যয়ের লাগাম টেনে ধরতে হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার সপ্তাহটি ধর্মীয় ও আধ্যাত্মিক কাজের জন্য শুভ। কোনো শিক্ষকের সাহায্য পাবেন। ভাগ্য সহায় হলে সাময়িক কোনো কাজের সুযোগ পেতে পারেন। কোনো বন্ধুর সহায়তায় আর্থিক অনিশ্চয়তা কেটে যাবে। সপ্তাহের শেষের দিকে বকেয়া কিছু টাকা আদায় হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকাদের সপ্তাহের শুরুটা কিছুটা বাধা বিপত্তির গেলেও সপ্তাহের শেষটি আপনার জন্য শুভ সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে কোনো খারাপ সংবাদ পেতে পারেন। বকেয়া টাকা পরিশোধের জন্য পাওনাদারের তাগাদা পেতে পারেন। চিকিৎসক ও ওষুধ ব্যবসায়ীদের নিজ নিজ পেশাগত দায়িত্ব পালনে এগিয়ে আসতে হবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজের জন্য সময় ভালো যাবে। বিদেশ থেকে কোনো আত্মীয় টাকা পয়সা পাঠাতে পারে। পিতার কাছ থেকে কিছু আর্থিক সাহায্য আপনার দুরবস্থা দূর করতে সাহায্য করবে। কোনো কর্মকর্তার সাথে ঝামেলায় না জড়ানোই ভালো। সপ্তাহের শেষ দিনে বড় বোনের কাছ থেকে কিছু খাদ্য সামগ্রী পেতে পারেন। বন্ধুর খোঁজখবর নিয়ে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করতে হবে। মানবতার জয়গান যেন না থামে।

 

ঢাকা/ফিরোজ

       
 

ট্যাগ :