ঢাকা     মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২০ ১৪২৭ ||  ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

risingbd-august-banner-970x90

এ সপ্তাহের রাশিফল (২১-২৭ জুন)

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:১০, ২১ জুন ২০২০  

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): পরিষ্কার-পরিচ্ছন্নতার উপর বিশেষ মনোযোগী হোন। যোগাযোগ, তথ্য আদান-প্রদানে, কর্মক্ষেত্রে ভুল বোঝাবুঝির পরিস্থিতি তৈরি হতে পারে। মানসিকভাবে স্থির থেকে যেকোনো কাজ সম্পন্ন করলে ভালো হবে। আর্থিক ব্যয় সংকোচন করুন। সপ্তাহের শেষে কোনো সুখবর আপনার মনোবলকে চাঙা করবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): আর্থ-সামাজিক ক্ষেত্রে আপনার মূল্যায়ন বাড়বে। অর্থ বিনিয়োগে সতর্কতা অবলম্বন করলে ভালো হবে। সাংসারিক ক্ষেত্রে ভুলে বোঝাবুঝি এড়িয়ে চলুন। শারীরিক শৃঙ্খলা মেনে চলুন। সপ্তাহের শেষে মানসিক উদ্যমতা আপনার ক্যারিয়ারে সাফল্য লাভে সহায়তা করবে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): মানসিক অস্থিরতায় সাংসারিক ও পারিবারিক ক্ষেত্রে ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে। পুরো সপ্তাহ পরিকল্পনা মাফিক কাজ করুন। আর্থিক লেনদেনে সাবধানতা অবলম্বন করুন। সপ্তাহের শেষের দিকে পারিবারিক সমস্যার সমাধান হতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): সাংসারিক ব্যয় বৃদ্ধি পেতে পারে। মানসিক অবসন্নতা বৃদ্ধি পাবে। শারীরিক দিক থেকে বিশেষ যত্নশীল হোন। মানসিক উদাসীনতার জন্য কর্মক্ষেত্রে ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে। যানবাহনে চলাচলে সতর্ক হোন। খাদ্য নির্বাচনে সতর্ক হোন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): শরীরের প্রতি বিশেষ যত্নশীল হোন। অপ্রিয় সত্য কথা আপনার পরিবার ও কাজের ক্ষেত্রে বৈরি পরিবেশ সৃষ্টি করতে পারে। আর্থিক দিক ভালো যাবে। আপনার পরিকল্পনা বাস্তবায়নে সফল হবেন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): সংবেদনশীলতা বাড়বে। ভুল বোঝাবুঝি আপনাকে মানসিকভাবে বিচলিত করতে পারে। সাংসারিক সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। সিদ্ধান্ত গ্রহণে মানসিক দ্বন্দ্ব তৈরি হবে। সপ্তাহের শেষে আর্থিক দিক থেকে সফলতা পাবেন। সৃজনশীল কাজে আনন্দ পাবেন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): আর্থিক ক্ষেত্রে লাভবান হওয়ার সম্ভাবনা আছে। পরিবারের বয়স্কদের শারীরিক সমস্যা দেখা দিতে পারে। আপনার কাজের সংশ্লিষ্ট বিষয়ে সফলতা পেতে পারেন। রাগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। শিল্পচর্চা ও সৃজনশীল কাজে যুক্ত ব্যক্তিদের সময় ভালো যাবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): অপ্রয়োজনীয় কথা বলা থেকে বিরত থাকুন। আর্থিক সফলতা পাবেন। সামাজিক যোগাযোগ ক্ষেত্রে ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে। প্রিয়জনের সঙ্গে দূরত্ব ও মানসিক অস্থিরতা বাড়তে পারে। ভ্রমণে সতর্ক হোন। স্বাস্থ্যবিধি মেনে চলুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগে সতর্ক হোন। দাম্পত্য সম্পর্কে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। আর্থিক দিক ভালো যাবে। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক রাখা কঠিন হতে পারে। খাদ্য নির্বাচনে সতর্ক হোন। আবেগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): কর্মক্ষেত্রে মানসিক চাপ বাড়তে পারে। কাজের ক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে ভুল বোঝাবুঝি সৃষ্টি হতে পারে। আর্থিক দিক থেকে চাপ বাড়তে পারে। সপ্তাহের শেষে আপনার পরিশ্রমের জন্য সফলতা পাবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): কর্মক্ষেত্রে কাজের দায়িত্ব বাড়তে পারে। অপ্রিয় সত্য কথা বলা থেকে বিরত থাকুন। সামাজিক ও পারিবারিক দায়িত্ব বাড়তে পারে। স্নায়ুবিক চাপ নিরসনে পরিবেশের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। জনসমাগম এড়িয়ে চলুন ও নিজের জিনিসপত্র নিজ দায়িত্বে রাখার চেষ্টা করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আবেগের বশবর্তী হয়ে কোনো সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে বিরত থাকুন। সাংসারিক ও প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক রাখার চেষ্টা করুন। যথাসম্ভব মতানৈক্য এড়িয়ে চলুন। কোনো সিদ্ধান্ত দীর্ঘ মেয়াদি সমস্যা তৈরি করতে পারে। শরীরের প্রতি যত্নশীল হোন।

 

ঢাকা/ফিরোজ

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়