ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

১৬ বছরের তরুণীর ভৌতিক লাইফস্টাইল (ভিডিও)

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:০৬, ২৯ মে ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
১৬ বছরের তরুণীর ভৌতিক লাইফস্টাইল (ভিডিও)

মনিরুল হক ফিরোজ : নিজেকে সুন্দর দেখাতে কে না চায়? আর তাই সুন্দর হওয়ার জন্য মানুষের কত রকমেরই না প্রচেষ্টা করে থাকে।

 

 

কিন্তু অস্ট্রেলিয়ার মেলবোর্নের ১৬ বছরের তরুণী লারা ওয়ের্থ এ ব্যাপারে সম্পূর্ণ ভিন্ন ধরানার। কারণ তার লাইফস্টাইলটা ভৌতিক সাজের। অর্থাৎ ১৬ বছরের এই তরুণী ভৌতিক সাজের মধ্যেই সৌন্দর্য বিষয়টা খুঁজে নিয়েছে।

 

 

স্পেশাল মেকআপ ইফেক্ট ও বডি পেইন্টের মাধ্যমে ভয়ংকর সব দানব সাজে লারা নিজেকে প্রদর্শিত করে থাকে। শুরুতে এটা তার শখ হলেও, এখন এটাকে পেশা হিসেবেই নিয়েছে লারা।

 

 

প্রায় প্রতি সপ্তাহে ভৌতিক সব সাজে নিজের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ১৬ বছরের এই তরুণী। ইনস্টাগ্রামে সে অ্যাকাউন্ট খুলেছে বেশিদিন হয়নি, কিন্তু এরই মধ্যে নিজের স্পেশাল মেকআপ ইফেক্ট ও বডি পেইন্টের দরুন সে এখন ইনস্টাগ্রামের অন্যতম জনপ্রিয় তারকায় পরিণত হয়েছে। এমনকি ইনস্টাগ্রাম কর্তৃপক্ষও তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে লারার কাজ শেয়ার করেছে!

 

 

ডেইলি মেইল অস্ট্রেলিয়াকে লারা বলেন, পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান, এক্সম্যান সহ বিভিন্ন সিনেমা দেখে এ ধরনের সাজ তার মাথায় এসেছে। প্রথমদিকে এক একটি সাজের জন্য ২/৩ সপ্তাহ সময় লাগলেও, এখন স্পেশাল মেকআপ ইফেক্ট ও বডি পেইন্ট তার পুরোপুরি আয়ত্বে থাকায়, প্রতিটি নতুন চেহারা প্রায় ১ সপ্তাহের প্রস্তুতিতে সে নিজেকে দিতে পারে।

 

স্পেশাল ইফেক্টের বিভিন্ন প্রতিযোগিতায় নিজের স্পেশাল ইফেক্টের মেকআপের জন্য লারা পুরস্কার জিতেছে। তার ইউটিউব চ্যালেনও রয়েছে। সেখানে এ ধরনের সাজের জন্য লারা টিউরিয়াল ভিডিওর মাধ্যমে প্রশিক্ষণও দিয়ে থাকেন।

 

 

১৬ বছরের এই তরুণীর ইচ্ছে, তার সৃষ্টি নিয়ে অনেক দূর এগিয়ে যাওয়ার। বর্তমানে খণ্ডকালীন কাজ করলেও, পূর্ণকালীন শিল্পী হতে ইচ্ছুক সে। আর এক্ষেত্রে দানব চরিত্রের মেকাপ তৈরিই তার লক্ষ্য থাকবে।

 

 

প্রতিভাবান এই তরুণীর স্বপ্ন হলিউডের সিনেমার জন্য ভৌতিক চরিত্র তৈরি করার কিংবা এমন ভিডিও তৈরি করার, যাতে পুরো বিশ্বের মানুষ দেখবে এবং উপভোগ করবে।

 

লারার মেকআপের একটি ভিডিওটি দেখুন:

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৯ মে ২০১৬/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়