ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শরীয়তপুরে চলছে দিনব্যাপী দম্পতি মেলা

মো. জামাল মল্লিক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১০, ১৪ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শরীয়তপুরে চলছে দিনব্যাপী দম্পতি মেলা

শরীয়তপুর প্রতিনিধি : এই প্রথম পারিবারিক কলহ দূরীকরণ এবং সুখী দাম্পত্য জীবনকে উৎসাহিত করতে শরীয়তপুর জেলা পুলিশের উইমেন অ্যান্ড চাইল্ড সাপোর্ট সেন্টার এবং জেলা কমিউনিটি পুলিশিংয়ের উদ্যোগে দম্পতি মেলা ও মাদক বিরোধী কনসার্ট-২০১৭ শুরু হয়েছে।

রোববার দিনব্যাপী সকাল ১১টায় পুলিশ লাইন্স চত্বরে উদ্বোধন কারা হয়।

মেলা উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য বিএম মোজাম্মেল হক। মেলার আহ্বায়ক শরীয়তপুরের পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন।



উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো. মাহমুদুল হোসাইন খান, শরীয়তপুর পৌর মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, অতিরিক্ত পুলিশ সুপার এহসান শাহ, বিএম মোজাম্মেল হক এমপির সহধর্মীনি দেল মাহফুজা হোসাইন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নুরুল আমিন কোতোয়াল, মেহেদি জামিল প্রমুখ।

এই বিবাহ বিচ্ছদ ঠেকাতে ও গণসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে প্রথমবারের মতো এই দম্পতি মেলা আয়োজন করা হয়েছে।

মেলার আকষর্ণ হিসেবে সুখি দম্পতিদের মধ্যে সৌভাগ্যবান ২০ দম্পতিকে পুরস্কৃত করা হবে। এ ছাড়া, দিনব্যাপী উন্মুক্ত মঞ্চে থাকবে গান, কবিতা আবৃত্তি, নাটক, আলোচনা সভা ও মাদকবিরোধী কনসার্ট।

বিকেলে দম্পতি মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি। অনুষ্ঠানের প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ পুলিশ মহাপরিদশর্ক (আইজিপি) এ কে এম শহিদুল হক।




রাইজিংবিডি/শরীয়তপুর/১৪ মে ২০১৭/মো. জামাল মল্লিক/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়