ঢাকা, বৃহস্পতিবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৮ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

আড়াই লাখ টাকার জালনোটসহ ৮ জন গ্রেপ্তার

মো. শরিফুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০৫-২৮ ৫:৩৮:৩২ পিএম     ||     আপডেট: ২০১৭-০৫-২৮ ৫:৩৮:৩২ পিএম

শেরপুর প্রতিনিধি : শেরপুরে আড়াই লাখ টাকার জালনোটসহ আটজনকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার রাতে অভিযান চালিয়ে গোয়েন্দা পুলিশ (ডিবি) তাদের গ্রেপ্তার করেছে। তারা হলেন- শহরের নওহাটা এলাকার আলেক মাহমুদের ছেলে ফাহিম মিয়া (২০), মোফাজ্জল হোসেনের ছেলে তাজ মিয়া (৩৪), সজবরখিলা এলাকার লক্ষ্মণ বিশ্বাসের ছেলে লিটন বিশ্বাস (২২), অর্জুন বিশ্বাসের ছেলে পার্থ বিশ্বাস (২০), গঙ্গা বাসফোরের ছেলে বিশু বাসফোর (২৪), সদর উপজেলার চৈতনখিলা এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে মো. মাসুদ (২০), শ্রীবরদী উপজেলার ভায়াডাঙ্গা পশ্চিমপাড়া গ্রামের লিয়াকত আলীর ছেলে যুবরাজ হোসেন লিখন (৬৩) ও একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে ইলিয়াছ কাঞ্চন (৫৫)।

ডিবি’র ওসি মো. কামরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শনিবার রাতে ঝিনাইগাতী থেকে প্রতিটি এক হাজার টাকার ৫২টি জালনোটসহ ফাহিম মিয়াকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে শেরপুর শহরের সজবরখিলা এলাকার ভাড়া বাসায় অভিযান চালানো হয়। সেখান থেকে যুবরাজ হোসেন লিখন, মো. মাসুদ ও ইলিয়াছ কাঞ্চল নামের তিনজনকে গ্রেপ্তার করা হয় এবং প্রতিটি এক হাজার টাকার ২০০টি জালনোট উদ্ধার করা হয়। পরে অন্যদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

ডিবির ওসি জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এই জালনোট চক্রের সঙ্গে কারা জড়িত সেই তথ্য জানতে তাদের রিমান্ড নেওয়া হবে।



রাইজিংবিডি/শেরপুর/২৮ মে ২০১৭/মো. শরিফুর রহমান/বকুল

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : শেরপুর, ময়মনসিংহ বিভাগ