ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

আসামির পলায়ন, ২ পুলিশ বরখাস্ত

নুরুচ্ছাফা মানিক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০৭-০৯ ৬:৪০:১৩ পিএম     ||     আপডেট: ২০১৭-০৭-০৯ ৬:৪০:১৩ পিএম

খাগড়াছড়ি সংবাদদাতা : খাগড়াছড়িতে চিকিৎসাধীন অবস্থায় মাদক মামলার আসামি পলায়নের ঘটনায় দায়িত্বে অবহেলার দায়ে পুলিশের দুই সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

খাগড়াছড়ি সদর হাসপাতালে পুলিশ পাহারায় চিকিৎসাধীন ইয়াবা মামলার আসামি সাইফুল ইসলাম রোববার ভোর রাতে হাসপাতাল থেকে পালিয়ে যান। এ ঘটনায় সাইফুল ইসলামের স্ত্রী সুমি আক্তারকে আটক করেছে পুলিশ।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান জানান, পুলিশ পাহারায় চিকিৎসাধীন থাকা মাটিরাঙা থানার ইয়াবা মামলার আসামি মো. সাইফুল ইসলাম ভোর রাতে হাতকড়া ভেঙে পালিয়ে যান। হাতকড়া ভাঙতে তার স্ত্রী তাকে সহায়তা করেন। পালানোর সময় তার স্ত্রী সুমি আক্তারকে পুলিশ আটক করতে পারলেও তিনি পালিয়ে যান।

পুলিশ সুপার আলী আহম্মদ খান জানান, হাসপাতাল থেকে আসামি পালানোর ঘটনায় দায়িত্বে অবহেলার দায়ে খাগড়াছড়ি পুলিশ লাইন্সের নায়েক হাদেজ খবির ও কনস্টেবল মো. নজরুলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তাদের আপাতত পুলিশ লাইনে রাখা হয়েছে। পলাতক আসামিকে গ্রেপ্তারে অভিযান চলছে।

গত বুধবার রাতে মাটিরাঙা থানাধীন রসুলপুর এলাকা থেকে ১৭৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. সাইফুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর গত বৃহস্পতিবার থেকে তিনি অসুস্থ হওয়ায় খাগড়াছড়ি সদর হাসপাতালে পুলিশ পাহারায় চিকিৎসাধীন ছিলেন। তার দেখাশুনা করতে হাসপাতালে তার স্ত্রী সুমি আক্তার অবস্থান করতেন। স্ত্রীর সহযোগিতায় হাতকড়া ভেঙে তিনি পালিয়ে যান।




রাইজিংবিডি/খাগড়াছড়ি/৯ জুলাই ২০১৭/নুরুচ্ছাফা মানিক/বকুল

       
 

আরো খবর জানতে ক্লিক করুন : খাগড়াছড়ি, চট্টগ্রাম বিভাগ