ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

স্কুল শিক্ষিকা স্ত্রীকে নির্যাতন

সোহেল মিয়া || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৪, ৩ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্কুল শিক্ষিকা স্ত্রীকে নির্যাতন

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় বেতনের টাকা দিতে রাজি না হওয়ায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকাকে নির্যাতন করেছেন তার স্বামী স্কুল শিক্ষক আলিমু রেজা আজাদ।

নির্যাতিত শামীমা খাতুন (৩৫) হাসপাতালের বেডে শুয়ে আছেন। শামীমা খাতুন বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের পাইককান্দি গ্রামের আলিমু রেজা আজাদের স্ত্রী এবং পাইককান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। আলিমু রেজা আজাদ ফরিদপুরের মধুখালীর রামদিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

শামীমার বড় ভাই এনামুল জানান, শামীমার বিয়ের পর থেকে তার স্বামী বিভিন্ন সময়ে যৌতুকের দাবিতে তাকে নির্যাতন করতেন। শামীমার ভবিষ্যতের কথা ভেবে তারা কখনো কিছু বলেননি। আজ বৃহস্পতিবার সকালে শামীমা তার বেতনের চেকে সই না করায় তাকে বেধড়ক মারধর করেন আজাদ। নির্যাতন সহ্য করতে না পেরে শামীমা ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। বড় ছেলে তৌফিক বিষয়টি টের পেলে ঘরের দরজা ভেঙে তাকে উদ্ধার করে স্থানীয়দের সহযোগিতায় বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করেন।

পরে শামীমাকে হাসপাতালে দেখতে আসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম রকিব হায়দার, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মো. আশরাফুল হক ও সুশান্ত বাড়ৈ, ভারপ্রাপ্ত স্বাস্থ্য কর্মকর্তা ডা. ফারুক হোসেন, বাংলাদেশ মানবাধিকার কমিশনের বালিয়াকান্দি শাখার সাধারণ সম্পাদক রঘুনন্দন শিকদার এবং শামীমার সহকর্মীরা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম রকিব হায়দার বলেন, নির্যাতিত শিক্ষিকা চাইলে তাকে সার্বিক আইনি সহযোগিতা করা হবে।

বালিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ (ওসি) হাসিনা বেগম জানান, স্কুল শিক্ষিকার নির্যাতনের বিষয়টি ইউএনও তাকে জানিয়েছেন। অভিযোগ পেলে নির্যাতনকারীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।



রাইজিংবিডি/রাজবাড়ী/০৩ আগস্ট ২০১৭/সোহেল মিয়া/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়