ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আ.লীগের দু’গ্রুপে সংঘর্ষ, যুবলীগকর্মী নিহত

মো. জামাল মল্লিক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৬, ১১ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আ.লীগের দু’গ্রুপে সংঘর্ষ, যুবলীগকর্মী নিহত

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগে দুইপক্ষের সংঘর্ষে বোমা ও গুলির আঘাতে স্থানীয় যুবলীগকর্মী ইকবাল হোসেন ফকির (৩০) নিহত হয়েছেন। গুলিবিদ্ধসহ আহত হয়েছেন অন্তত ৪০ জন।

শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নের মালতকান্দি গ্রামে সংঘর্ষ হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাজনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দাদন মালত ও আওয়ামী লীগ সমর্থিত বর্তমান চেয়ারম্যান গাজী মো. জাকির গ্রুপের সমর্থকদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ সময় গুলি ও বোমা হামলা হয়। এতে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দাদন মালতের অনুসারী যুবলীগকর্মী ইকবাল হোসেন ফকির নিহত হন।

আহতরা হলেন- মানিক ফরাজী, বাদল মীর মালত, আনোয়ার মালত, এমদাত কাজী, সাহেদ মীর মালত, সেলিম মীর মালত, লুৎফর রহমান, মজিবর মালত, সাগর মালত, সবুজ মীর বহর, বিল্লাল মালত, বিল্লাল কাজীসহ ৪০ জন। আহতদের উদ্ধার করে শরীয়তপুর সদরসহ উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



রাইজিংবিডি/শরীয়তপুর/১১ আগস্ট ২০১৭/মো. জামাল মল্লিক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়