ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘রায় নিয়ে রাজনীতি করে ক্ষমতায় আসতে পারবে না’

মো. আনোয়ার হোসেন শাহীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫০, ২৬ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘রায় নিয়ে রাজনীতি করে ক্ষমতায় আসতে পারবে না’

মাগুরা প্রতিনিধি : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার বলেছেন, একজন বিচারপতির দেওয়া রায় নিয়ে রাজনীতি আর মাঠ গরম করে ক্ষমতায় যেতে পারবে না বিএনপি। ক্ষমতায় যেতে হলে নিজস্ব এজেন্ডা দরকার।

শনিবার দুপুরে তিনি এসব কথা বলেন। এদিন মহম্মদপুর উপজেলা সদরের আর.এ.কে.এইচ ইনস্টিটিউশন মাঠে অনুষ্ঠিত ন্যাশনাল সার্ভিস কর্মসূচি শেষে সুবিধাভোগীদের সঙ্গে মতবিনিময় ও সঞ্চয় ফেরত দেন তিনি।

তিনি বলেন, কোনো ষড়যন্ত্র করে লাভ হবে হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে জনগণ আছেন। আগামী নির্বাচনেও আওয়ামী লীগ ক্ষমতায় আসবে। এ জন্য তিনি নেতা-কর্মীদের সজাগ থাকার আহ্বান জানান।

অনুষ্ঠানে মহম্মদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলামের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক অতিরিক্ত সচিব আনোয়ারুল করিম, পরিচালক যুগ্মসচিব শিশির কুমার রায়, যুগ্ম সচিব আবুল হাছান খান, মাগুরা জেলা প্রশাসক মো. আতিকুর রহমান, পুলিশ সুপার মো. মুনিবুর রহমান, এস কে নূরুজ্জামান, হাবিবুর রহমান ও অধ্যাপক বিপ্লব রেজা বিকো। অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন মহম্মদপুর যুব উন্নয়ন কর্মকর্তা প্রশান্ত কুমার দে।

অনুষ্ঠানে ন্যাশনাল সার্ভিস কর্মসূচির আওতায় উপজেলার ৯১৫ জন সুবিধাভোগী যুবক ও যুবতীর মধ্যে সঞ্চয় ফেরত হিসেবে চার কোটি ৩৯ লাখ ২০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।



রাইজিংবিডি/মাগুরা/২৬ আগস্ট ২০১৭/ মো. আনোয়ার হোসেন শাহীন/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়