ঢাকা, মঙ্গলবার, ২৩ চৈত্র ১৪২৬, ০৭ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড

ইকবাল হাসান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-১১-২৩ ৪:১৯:২৯ পিএম     ||     আপডেট: ২০১৭-১১-২৩ ৪:১৯:২৯ পিএম

নেত্রকোনা সংবাদদাতা : নেত্রকোনার আটপাড়া উপজেলার মোগলহাট্টা গ্রামের আবুল মনসুরকে (২৬) হত্যার দায়ে একই গ্রামের মো. রুবেল মিয়াকে (২২) মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

নেত্রকোনা জেলা ও দায়রা জজ কে এম রাশেদুজ্জামান রাজা বৃহস্পতিবার এই রায় ঘোষণা করেন। আসামি পলাতক। মৃত্যুদণ্ডের পাশাপাশি তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আদালত সূত্রে জানা গেছে, উপজেলার মোগলহাট্টা গ্রামের মো. সিদ্দিক মিয়া ওরফ শান্তু মিয়ার ছেলে আবুল মনসুরের সঙ্গে দীর্ঘ দিন ধরে একই গ্রামের মো. হেলিম ওরফে সিন্দু মিয়ার ছেলে মো. রুবেল মিয়ার জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এরই জের ধরে ২০১২ সালের ৮ অক্টোবর গ্রামের গনেশের বিলে রুবেল মিয়া দা দিয়ে কুপিয়ে মনসুরকে হত্যা করেন। এই ঘটনায় নিহতের বাবা মো. সিদ্দিক মিয়া বাদী হয়ে রুবেল মিয়াসহ তিনজনকে আসামি করে আটপাড়া থানায় হত্যা মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে ২০১৩ সালের ২১ মে আসামি মো. রুবেল মিয়ার বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে।

আসামির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় বিজ্ঞ বিচারক জেলা ও দায়রা জজ কে এম রাশেদুজ্জামান রাজা আসামির বিরুদ্ধে এই রায় দেন। সরকার পক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট মুহাম্মদ সাইফুল আলম প্রদীপ। আসামি পক্ষে ছিলেন অ্যাডভোকেট দিলোয়ারা বেগম।



রাইজিংবিডি/নেত্রকোনা/২৩ নভেম্বর ২০১৭/ইকবাল হাসান/বকুল

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : নেত্রকোনা, ময়মনসিংহ বিভাগ