ঢাকা, মঙ্গলবার, ২৩ চৈত্র ১৪২৬, ০৭ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

কেন্দুয়ায় বাসের ধাক্কায় নিহত ২, আহত ৩

ইকবাল হাসান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০১-২২ ১:২৭:৩৭ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-২২ ১:৩৩:২৮ পিএম

নেত্রকোনা সংবাদদাতা : নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় সোমবার সকালে বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন তিনজন।

সকাল সাড়ে ৭টার দিকে কেন্দুয়া-আঠারবাড়ী সড়কের উপজেলার চকপাড়ায় এই দুর্ঘটনায় নিহতদের একজনের পরিচয় নিশ্চিত করেছে পুলিশ। তিনি হলেন- কেন্দুয়া উপজেলার নওপাড়া ইউনিয়নের পাছহার গ্রামের আঞ্জু মিয়া (৪৮)। অপরজনের পরিচয় এখনো জানা যায়নি।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, কেন্দুয়া থেকে যাত্রী নিয়ে একটি অটোরিকশা (ময়মনসিংহ-থ-১১-১৬৯৯) ময়মনসিংহের দিকে রওয়ানা দেয়। সেটি চকপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা নেত্রকোনাগামী সুখী এন্টারপ্রাইজের যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যায়। এ সময় আহত হয় তিনজন। আহত নাদিরা আক্তার (৩৫) ও কামাল উদ্দিনকে (৫৫) কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি এবং রোকন উদ্দিনকে (৬০) ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কেন্দুয়া থানার ওসি মো. সিরাজুল ইসলাম বলেন, দুর্ঘটনা কবলিত বাস আটক করা হয়েছে। চালক পালিয়ে গেছে। লাশ ময়নাতদন্তের জন্যে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



রাইজিংবিডি/নেত্রকোনা/২২ জানুয়ারি ২০১৮/ইকবাল হাসান/বকুল

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : নেত্রকোনা, ময়মনসিংহ বিভাগ