ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

অস্ত্র-ইয়াবাসহ ২ সন্ত্রাসী গ্রেপ্তার

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৫, ২ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অস্ত্র-ইয়াবাসহ ২ সন্ত্রাসী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীতে পিস্তল ও বিপুল পরিমাণ ইয়াবাসহ চিহ্নিত দুই সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার দিবাগত রাতে নগরীর হড়গ্রাম নতুনপাড়া মহল্লা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। সোমবার বিকেলে নগরীর কাশিয়াডাঙ্গা থানার ওসি রবিউল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- নগরীর চণ্ডিপুর মহল্লার আবদুর রাজ্জাকের ছেলে রুবেল হোসেন (৩৪) ও শামসুল আলমের ছেলে শাহরিয়ার আলম ওরফে অনন্ত (২২)। তাদের কাছ থেকে একটি পিস্তল, একটি ম্যাগজিন, চার রাউন্ড গুলি, ১২ হাজার পিস ইয়াবা ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

কাশিয়াডাঙ্গা থানার ওসি রবিউল ইসলাম জানান, রাত ১টার দিকে হড়গ্রাম নতুনপাড়া ঈদগাহ এলাকার এক নারী তাকে ফোন করে জানান যে তার ছেলেকে দুই যুবক জোর করে তুলে নিয়ে যাচ্ছে। এ খবরের ভিত্তিতে দ্রুত ঘটনাস্থলে যায় পুলিশ। এ সময় রুবেল ও অনন্তকে সেখানে পাওয়া যায়।

তখন তল্লাশি করা হলে রুবেলের কাছে পাওয়া যায় কিছু ইয়াবা এবং অবৈধ ওই আগ্নেয়াস্ত্রটি। অনন্তের শরীরে এবং মোটরসাইকেলে থাকা ব্যাগেও কিছু ইয়াবা পাওয়া যায়। এ সময় তাদের আটক করে থানায় নেওয়া হয়। পরে গুনে দেখা যায়, মোট ইয়াবার পরিমাণ ১২ হাজার পিস।

ওসি রবিউল ইসলাম জানান, রুবেল নগরীর ৭ নম্বর ওয়ার্ড যুবলীগের নেতা। তবে তারা দুজনই সন্ত্রাসী। মাদক চোরাচালানের সঙ্গে জড়িত। রুবেলের বিরুদ্ধে হত্যা ও চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে ছয়টি মামলা আছে। অন্তরের বিরুদ্ধে নগরীর রাজপাড়া থানায় অস্ত্র আইনে মামলা আছে।

ওসি জানান, অস্ত্র ও ইয়াবাসহ গ্রেপ্তারের ঘটনার তাদের দুজনের বিরুদ্ধে থানায় দুটি মামলা করা হয়েছে। একটি অস্ত্র ও বিস্ফোরকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এবং অপরটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে। এসব মামলায় গ্রেপ্তার দেখিয়ে বিকেলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



রাইজিংবিডি/রাজশাহী/২ এপ্রিল, ২০১৮/তানজিমুল হক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়