ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪২৬, ১৮ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

সংসদের দক্ষিণ প্লাজায় তরিকুল ইসলামের জানাযা

আসাদ আল মাহমুদ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১১-০৫ ৫:৩৩:৫৫ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-০৫ ৫:৩৩:৫৫ পিএম
সংসদের দক্ষিণ প্লাজায় তরিকুল ইসলামের জানাযা
Walton E-plaza

নিজস্ব প্রতিবেদক : জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও প্রাক্তন মন্ত্রী তরিকুল ইসলামের জানাযা হয়েছে।

সোমবার এ জানাযায় অংশ নেন- চিফ হুইপ আ স ম ফিরোজ, বিরোধী দলীয় চিফ হুইপ নুরুল ইসলাম ওমর, শামসুল ইসলাম টুকু এমপি, কাজী নাবিল আহমেদ এমপি, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, এম মোরশেদ খান, মেজর হাফিজ উদ্দিন আহমেদ, জয়নাল আবদিন ফারুক, প্রাক্তন এমপি মেজর (অব.) আখতারুজ্জামান, এলডিপির চেয়ারম্যান কর্নেল অলি আহমেদসহ দলীয় নেতাকর্মী ও শুভানুধ্যায়ীগণ।

বাংলাদেশের জাতীয় সংসদের পক্ষ থেকে চিফ হুইপ আ স ম ফিরোজ, বিরোধী দলের নেতার পক্ষে বিরোধী দলীয় চিফ হুইপ নুরুল ইসলাম ওমর এমপি, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের পক্ষে স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের নেতৃত্বে নেতৃবৃন্দ, এলডিপির পক্ষে কর্নেল অলি আহমেদ মরহুমের মরদেহে শ্রদ্ধা নিবেদন করেন।

এর আগে মরহুমের রাজনৈতিক কর্মময় জীবনের বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক নিয়ে আলোকপাত করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও তরিকুল ইসলামের ছেলে অনিন্দ্য ইসলাম অমিত।

উল্লেখ্য, ৪ নভেম্বর বিকেল ৫টায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তরিকুল ইসলাম। তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী ও দুই সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তরিকুল ইসলাম ১৯৪৫ সালের ১৬ নভেম্বর যশোরে জন্মগ্রহণ করেন।



রাইজিংবিডি/ঢাকা/৫ নভেম্বর ২০১৮/আসাদ/রফিক

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge