ঢাকা, বৃহস্পতিবার, ২৮ কার্তিক ১৪২৬, ১৪ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

নাটোরের সিংড়ায় আ’লীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার

এমএম আরিফুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১১-২৯ ৩:০১:৫৮ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-২৯ ৩:০১:৫৮ পিএম

নাটোর সংবাদদাতা: নাটোরের সিংড়া উপজেলায় আবুল কালাম আজাদ (৫০) নামে এক আওয়ামী লীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার সকালে ইটালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের পূর্ব কোনে জয়বাংলা ক্লাব সংলগ্ন একটি আম গাছ থেকে রশিতে ঝুলানো অবস্থায় এই লাশ উদ্ধার করা হয়।

আবুল কালাম আজাদ ইটালী পূর্বপাড়ার আলহাজ্ব আবুল কাশেমের ছেলে ও খোলাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। অন্যদিকে তিনি সিংড়া উপজেলার ইটালী ইউনিয়ন আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক ও বর্তমান ইটালী ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটিরও যুগ্ম আহবায়ক।

সিংড়া থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আবুল কালাম আজাদ বুধবার রাত সাড়ে ৯টায় ইটালী বাজার থেকে কৃষাণ সবুজ প্রামাণিকের সাথে বাড়ি ফিরে আসেন। পরে ভোর আনুমানিক ৪টার দিকে ঘর থেকে বের হন। এরপর সকালে স্থানীয় জয়বাংলা ক্লাব সংলগ্ন একটি আম গাছে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী।

এদিকে সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার সিংড়া সার্কেল মীর আসাদুজ্জামান, সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম।

নাটোর জেলা আওয়ামীলীগের সদস্য ও সিংড়া উপজেলা মহিলা যুবলীগের সভানেত্রী অ্যাড, মানসী ভট্টাচার্য বলেন, ‘আবুল কালাম আজাদ আওয়ামী লীগের একজন দক্ষ কর্মী ছিলেন। এটা পরিকল্পিতভাবে করা হয়েছে।’

সিংড়া থানার ওসি (তদন্ত) নেয়ামুল আলম লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে বলেন, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত রিপোটের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।’




রাইজিংবিডি/নাটোর/২৯ নভেম্বর ২০১৮/এমএম আরিফুল ইসলাম/টিপু

ইউটিউব সাবস্ক্রাইব করুন