ঢাকা, সোমবার, ৩১ ভাদ্র ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

চুয়াডাঙ্গায় ট্রাকের ধাক্কায় ৩ জন নিহত

এম এ মামুন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-১৩ ৫:১১:৫৪ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-১৩ ৫:১১:৫৪ পিএম
চুয়াডাঙ্গায় ট্রাকের ধাক্কায় ৩ জন নিহত
Walton E-plaza

চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কুলপাড়া গ্রামের বাসস্ট্যান্ডে  ট্রাকের ধাক্কায় ভটভটি চালক ও রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা দুই ভাই নিহত হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার কুলপালা গ্রামের সৌদি প্রবাসী আকুল শাহর ছেলে মো. রাকিব (২০) ও তার ভাই ৭ম শ্রেণীর ছাত্র মো. সাকিব (১৪) এবং সদর উপজেলার পীরপুর গ্রামের মো. লিটন হোসেন (২৫)।

চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস অফিসের উপ-সহকারী পরিচালক আব্দুস সালাম জানান, দুপুর সাড়ে ১২টার দিকে মেহেরপুর থেকে চুয়াডাঙ্গামুখী জহুরুল লিমিটেডের দ্রুতগামী ট্রাকের (ঢাকা মেট্রো ট-২০- ২৮৬৮) সঙ্গে বিপরীত দিক থেকে আসা নসিমনের সংঘর্ষ হয়। ঘটনাস্থলে নসিমনচালক লিটন মারা যায়। নিয়ন্ত্রণ হারিয়ে ওই ট্রাক রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা রাকিব ও সাকিবকে ধাক্কা দিলে তারা গুরুতর আহত হয়। চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের সদস্যরা খবর পেয়ে আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসে।

কর্তব্যরত ডাক্তার শামীম কবির দুই ভাইকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর ট্রাক ফেলে চালক ও তার সহকারী পালিয়ে যায়। আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ মো. ফকরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



রাইজিংবিডি/চুয়াডাঙ্গা/১৩ ডিসেম্বর ২০১৮/এম এ মামুন/বকুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Walton AC
Marcel Fridge