ঢাকা, মঙ্গলবার, ৫ কার্তিক ১৪২৬, ২২ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

নতুন এমপিদের শপথ ৩ জানুয়ারি

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-০১ ১:৪২:৫৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-০২ ২:২০:১১ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত নতুন সদস্যদের শপথ অনুষ্ঠান হবে  ৩ জানুয়ারি।

মঙ্গলবার দুপুরে সচিবালয়ে বিএসআরএফ মিডিয়া সেন্টারে বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরাম আয়োজিত সংলাপে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এ তথ্য জানান।

মন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে একাদশ সংসদ নির্বাচনে মহাজোট বিজয়ী হয়েছে। অনানুষ্ঠানিকভাবে মহাজোটকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। এখন আনুষ্ঠানিকভাবে গেজেট প্রকাশের অপেক্ষা। ৩ জানুয়ারি নতুন সংসদ সদস্যগণ শপথ নেবেন। তার আগেই নির্বাচন কমিশনের গেজেট প্রকাশ হবে।

সুতরাং, একাদশ সংসদে মহাজোটের সরকার গঠিত হতে যাচ্ছে এটা অবধারিত। আশা করছি, অচিরেই শেখ হাসিনার নেতৃত্বে নতুন সরকার পাবো, বলেন ইনু।

মহাজোটকে বিপুল ভোটে বিজয়ী করার জন্য দেশবাসীকে অভিনন্দন জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, সুন্দর ও উৎসবমুখর নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাচন কমিশন, নির্বাচনে দায়িত্ব পালনকারী সামরিক বাহিনী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সংশ্লিষ্ট সকল মহলকে ধন্যবাদ জানাই। বিশেষ করে গণমাধ্যম কর্মীদের, যারা এই নির্বাচনে নির্বিঘ্নে সঠিকভাবে দায়িত্ব পালন করে বস্তুনিষ্ঠ তথ্য তুলে ধরেছেন।

সংলাপে সভাপতিত্ব করেন বিএসআরএফ’র সভাপতি শ্যামল সরকার। সংগঠনের সেক্রেটারি মহসিন আশরাফের সঞ্চালনায় সংলাপের শুরুতে বিএসআরএফ কার্যনির্বাহী কমিটি বিপুল ভোটে নির্বাচিত নতুন সাংসদ হাসানুল ইনুকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।




রাইজিংবিডি/ঢাকা/১ জানুয়ারি ২০১৯/নঈমুদ্দীন/সাইফ/ইভা

ইউটিউব সাবস্ক্রাইব করুন