ঢাকা, বৃহস্পতিবার, ৬ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিপিএল মাতাতে ঢাকায় ডেভিড ওয়ার্নার

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-০৩ ৯:৪৯:৩৩ এএম     ||     আপডেট: ২০১৯-০১-০৩ ২:১৩:৪৮ পিএম
বিপিএল মাতাতে ঢাকায় ডেভিড ওয়ার্নার
Walton E-plaza

ক্রীড়া ডেস্ক : শনিবার থেকে মাঠে গড়াবে বিপিএলের ষষ্ঠ আসর। এবারের আসরে সিলেট সিক্সার্সের হয়ে মাঠ মাতাবেন ডেভিড ওয়ার্নার। অস্ট্রেলিয়ার নিষিদ্ধ এই ক্রিকেটার বিপিএলে অংশ নিতে বুধবার রাতে ঢাকায় পৌঁছেছেন। তার সঙ্গে ঢাকায় এসেছেন দলটির পাকিস্তানি পেসার সোহেল তানভীর। ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলতে ঢাকায় এসেছেন ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেলও। 

রাতে সিলেট সিক্সার্স তাদের ভেরিফায়েড ফেসবুক পেজে ডেভিড ওয়ার্নার ও সোহেল তানভীরের ছবি দিয়ে ক্যাপশন দেয় ‘The Captain has landed! David Warner and Sohail Tanveer has arrived for BPL 2019. লাগলে বাড়ি,...বাউন্ডারি!#SylhetSixers #BPL2019’.

বিপিএলের এবারের আসরে সিলেটকে নেতৃত্ব দিবেন অজি এই ব্যাটসম্যান।

২০১৮ সালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্টে বল টেম্পারিংয়ের সঙ্গে জড়িত থাকার কারণে এক বছরের নিষেধাজ্ঞার মধ্যে আছেন ওয়ার্নার। চলতি বছরের মার্চে তিনি নিষেধাজ্ঞা মুক্ত হবেন। তার আগে বিপিএলে সিলেটের হয়ে খেলে নিজেকে ঝালিয়ে নিতে চান। যাতে করে পরবর্তীতে আইপিএল ও ওয়ানডে বিশ্বকাপে ভালো করতে পারেন।

বিপিএলের পঞ্চম আসরে ঘরের মাঠে দুর্দান্ত সূচনা করেছিল সিলেট সিক্সার্স। প্রথম তিন ম্যাচের তিনটিতেই জিতে দারুণ কিছুর জানান দিয়েছিল। কিন্তু সেই মোমেন্টাম তারা আর ধরে রাখতে পারেনি। পরবর্তী ৯ ম্যাচের ৭টিতেই হেরে পঞ্চম হয়ে সন্তুষ্ট থাকতে হয়েছিল তাদের। এবার অবশ্য চ্যাম্পিয়নশিপে চোখ তাদের। সে কারণেই তারা দলে টেনেছে ডেভিড ওয়ার্নার ও সন্দীপ লামিচানের মতো ক্রিকেটারকে। সে লক্ষ্যে গতকাল বুধবার থেকেই অনুশীলনও শুরু করেছে তারা। আগামী রোববার বিপিএলের দ্বিতীয় দিনে মাঠে নামবে সিলেট সিক্সাসর্স। নিজেদের প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ কুমিল্লা ভিক্টোরিয়ান্স। যাদের হয়ে খেলার কথা রয়েছে অস্ট্রেলিয়ার আরেক নিষিদ্ধ ক্রিকেটার স্টিভেন স্মিথের।

সিলেট সিক্সার্সের স্কোয়াড :
নাসির হোসেন, সাব্বির রহমান, লিটন কুমার দাস, সোহেল তানভীর, ডেভিড ওয়ার্নার, সন্দীপ লামিচানে, আফিফ হোসেন ধ্রুব, তাসকিন আহমেদ, মোহাম্মদ আল আমিন হোসেন, তৌহিদ হৃদয়, ফ্যাবিয়ান অ্যালেন, মোহাম্মদ ইরফান, নাবিল সামাদ, এবাদত হোসেন, অলক কাপালি, জাকির আলী, গুলবাদিন নায়েব, আন্দ্রে ফ্লেচার, মেহেদি হাসান রানা, প্যাট ব্রাউন, নিকোলাস পুরান ও ইমরান তাহির।



রাইজিংবিডি/ঢাকা/৩ জানুয়ারি ২০১৮/আমিনুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge