ঢাকা, বৃহস্পতিবার, ৬ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘স্মিথ অনেক মিশুক’

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-০৭ ৯:২৪:২৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-০৭ ৯:২৭:৪৯ পিএম
‘স্মিথ অনেক মিশুক’
Walton E-plaza

ক্রীড়া প্রতিবেদক : প্রথমবারের মতো বিপিএলে খেলতে এসেই নেতৃত্ব পেয়েছেন স্টিভ স্মিথ। প্রাক্তন অস্ট্রেলিয়া অধিনায়কের অধীনে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের শুরুটাও হয়েছে জয় দিয়ে। ম্যাচে দলের সবাইকে তিনি যেভাবে সম্পৃক্ত রেখেছিলেন, সেটি বেশ মুগ্ধ করে কুমিল্লার কোচ মোহাম্মদ সালাউদ্দিনকে। এবার অধিনায়কের প্রশংসা ঝরল সতীর্থ মেহেদী হাসানের কণ্ঠেও।

সিলেট সিক্সার্সের বিপক্ষে জয়ের ম্যাচে ২ উইকেট নেওয়া মেহেদী সোমবার মিরপুরে সাংবাদিকদের বলেছেন, ‘স্মিথ অধিনায়ক হিসেবে, মানুষ হিসেবে, সব দিক থেকেই ভালো। সব কিছুই ভালো লেগেছে। ম্যাচে নিজেকে এবং সবাইকে ব্যস্ত রাখে সে, যেটা টি-টোয়েন্টি ক্রিকেটের জন্য অনেক জরুরি। সবাইকে সে খেলায় মনোযোগী রাখে।’

‘আসলে তার জন্য একদিনেই সবার সাথে মানিয়ে নেওয়া সম্ভব নয়। সময় লাগবে। খেলতে খেলতে সে আমাদের উন্নতির জন্য আরো সাহায্য করতে পারবে। সবার সাথেই সে অনেক মিশুক’- যোগ করেন ২৪ বছর বয়সি অফ স্পিনার।

মঙ্গলবার নিজেদের দ্বিতীয় ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সের মুখোমুখি হবে স্মিথ, তামিম, মেহেদীদের কুমিল্লা। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটা শুরু হবে বিকেল ৫টা ২০ মিনিটে।



রাইজিংবিডি/ঢাকা/৭ জানুয়ারি ২০১৯/পরাগ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge