ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিএনপির ৩৯ নেতা-কর্মী কারাগারে

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৪, ৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিএনপির ৩৯ নেতা-কর্মী কারাগারে

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে পুলিশের দায়ের করা নাশকতার মামলায় কারাগারে পাঠানো হয়েছে বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলা বিএনপির ৩৯ নেতাকর্মীকে।

আজ বুধবার বিকেলে তারা আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিচারক তাদের আবেদন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

কারাগারে যাওয়া নেতাদের মধ্যে অন্যতমরা হলেন- মেহেন্দীগঞ্জ পৌর বিএনপির সভাপতি জিয়াউদ্দিন সুজন, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম মোল্লা, উত্তর জেলা যুবদলের সাধারণ সম্পাদক সালাউদ্দিন পিপলু, উপজেলা যুবদলের সভাপতি সৈয়দ রিয়াজ উদ্দিন শাহিন লিটন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহমুদ খান প্রমুখ।

আসামিপক্ষের আইনজীবী নুরুল হক রাজু জানান, গত ১১ নভেম্বর বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছেন মেহেন্দীগঞ্জের চাঁনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. আলতাফ হোসেন।

মামলা দায়েরের ১৫ দিন আগের কাল্পনিক ঘটনার উল্লেখ করে মামলা দায়ের করা হয়। মামলায় উল্লেখ করা হয়, ২৭ সেপ্টেম্বর গভীর রাতে চাঁনপুর ইউনিয়নের কাশীপুর এলাকায় সড়কের এক হাজার ইট উপরে ফেলে এবং নবনির্মিত পানি সরবরাহের পাইপ কেটে ফেলে আসামিরা।



রাইজিংবিডি/বরিশাল/০৯ জানুয়ারি ২০১৯/জে.খান স্বপন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়