ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

অহনাকে ট্রাকের ধাক্কা : হেলপারের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৬, ১২ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অহনাকে ট্রাকের ধাক্কা : হেলপারের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

নিজস্ব প্রতিবেদক : ছোট পর্দার জনপ্রিয় মুখ অহনা রহমান ট্রাকের ধাক্কায় আহত হওয়ার মামলায় ট্রাকচালকের সহাকারী মো. রোহান আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

শনিবার মামলার তদন্ত কর্মকর্তা উত্তরা পশ্চিম থানার এসআই হুমায়ুন কবীর আসামিকে আদালতে হাজির করেন। আসামি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়েছে।

সংশ্লিষ্ট আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা শওকত আকবর এসব তথ্য নিশ্চিত করেছেন।

শুক্রবার আশুলিয়া এলাকায় অভিযান চালিয়ে রোহানকে গ্রেপ্তার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

গত ৯ জানুয়ারি উত্তরা পশ্চিম থানায় অভিনেত্রী অহনাকে ট্রাকের ধাক্কায় আহত করার ঘটনায় মামলা করেছেন অহনার খালাতো বোন লিজা ইয়াসমীন মিতু।

লিজা ইয়াসমীন মিতু জানান, গত বুধবার রাতে পুরান ঢাকায় শুটিং শেষে অহনা ব্যক্তিগত গাড়ি চালিয়ে উত্তরার বাসায় ফিরছিলেন। এ সময় তিনি অহনার সঙ্গে ছিলেন। পুরান ঢাকা থেকে রাত সোয়া ৩টার দিকে উত্তরার ৭ নম্বর সেক্টরে লেকড্রাইভ রোডে আসেন তখন পাথরবোঝাই একটা ট্রাক তাদের গাড়িকে ধাক্কা দেয়। গাড়ি থেকে বের হয়ে অহনা ট্রাকচালককে নামতে বললে উল্টো তাকেই দোষারোপ করেন চালক। এরপর চালক ইচ্ছে করে তাদের গাড়ির পেছনে আবার জোরে ধাক্কা দেয়। এতে গাড়ির অনেক বেশি ক্ষতি হয়। এরপর অহনা ক্ষুব্ধ হয়ে ট্রাকচালকের পাশের দরজায় উঠে যান। চালক অহনাকে নিয়েই ট্রাক চালানো শুরু করে দেন। ট্রাকের দরজার জানালা ধরে ঝুলতে থাকেন অহনা। আর তিনি ট্রাকের পেছন পেছন দৌড়াতে থাকেন। ট্রাকটি ১২ নম্বর সেক্টরে জোরে বাঁক নেওয়ার সময় উল্টে পড়ে যায়। অহনা ছিটকে পড়েন রাস্তার ওপর। পরে ট্রাক ফেলেই চালক ও সহকারী পালিয়ে যায়। এরপর তিনি অহনাকে দ্রুত হাসপাতালে ভর্তি করান

টিভি নাটকে নিয়মিত অভিনয় করছেন অহনা। এর পাশাপাশি বেশকিছু চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি।



রাইজিংবিডি/ঢাকা/১২ জানুয়ারি ২০১৯/মামুন খান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়