ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪২৬, ১৮ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

গাজীপুরে ওয়ালটনের গ্রুপভিত্তিক প্রচারণা

হাসমত আলী : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-২১ ৯:২৪:৩১ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-২১ ৯:৩৪:৩০ পিএম
গাজীপুরে ওয়ালটনের গ্রুপভিত্তিক প্রচারণা
Walton E-plaza

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় গ্রুপভিত্তিক প্রচারণা অনুষ্ঠান করেছে দেশের শীর্ষ স্থানীয় ইলেকট্রিক, ইলেকট্রনিকস পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন। সোমবার বিকেলে উপজেলার দড়িপাড়া এলাকায় প্রচারণা অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওয়ালটনের প্লাজা সেলস এন্ড ডেভেলপমেন্ট-এর ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মীর মো. গোলাম ফারুক। গাজীপুরের মীরের বাজার ওয়ালটন প্লাজার ব্রাঞ্চ ইনচার্জ মো. ইলিয়াসের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ওয়ালটনের উত্তরা জোনের এরিয়া ম্যানেজার মো.  রায়হান কবির, ক্রেডিট মনিটরিংয়ের সিনিয়র অফিসার মো. শাহাদাত হোসাইন, মীরের বাজার ওয়ালটন প্লাজা থেকে ফ্রিজ কিনে এক লাখ টাকার ক্যাশ ভাউচার বিজয়ী স্থানীয় ভাদুন এলাকার রোজনীন পালমা, দড়িপাড়া এলাকার ব্লক নেত্রী শিল্পী পালমা, রোজী কস্তা, সুমিতি পালমা প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মীর মো. গোলাম ফারুক বলেন, ওয়ালটন পণ্য তিন মাস, ছয় মাস, এক বছর, দুই বছর এবং সর্বোচ্চ তিন বছরের কিস্তিতে বিক্রয় করা হয়। ওয়ালটন পণ্য আরো সহজে ক্রেতার দোড়গোড়ায় পৌঁছে দেওয়ার জন্য আপনাদের গ্রাম থেকে গ্রুপভিত্তিক লিডার মনোনীত করে দেওয়া হচ্ছে। গ্রুপ লিডার নিশ্চায়ন করলে কিস্তিতি আপনাকে ওয়ালটন পণ্য দেওয়া হবে। তাছাড়া যাদের ডাউন পেমেন্ট দেওয়ার সামর্থ নেই, তারাও জিরো পেমেন্টে ৩ হাজার টাকার পণ্য ক্রয় করতে পারবেন।

 



তিনি আরো বলেন, এক সময় ইলেকট্রিক, ইলেকট্রনিকস পণ্য বিদেশ থেকে আমদানি করতে হতো। এতে দেশের টাকা বিদেশে চলে যেত। এখন ওয়ালটন গ্রুপ দেশেই এসব পণ্য তৈরি করছে। ওয়ালটন বাংলাদেশকে বিশ্বের অন্যান্য দেশে রিপ্রেজেন্ট করছে। এশিয়া, ইউরোপ, আমেরিকা, আফ্রিকাসহ বিশ্বের ২১টি দেশে ওয়ালটনের পণ্য রপ্তানি হচ্ছে।

অনুষ্ঠানে রোজনীন পালমা তার বক্তব্যে মীরের বাজার ওয়ালটন প্লাজা থেকে কিস্তিতে ফ্রিজ কিনে এক লাখ টাকা বিজয়ী হওয়ার অভিব্যক্তি ব্যক্ত করেন। মীরেরবাজার ওয়ালটন প্লাজা আয়োজিত গ্রুপভিত্তিক প্রচারণা অনুষ্ঠানে দড়িপাড়া ও আশপাশের এলাকার শতাধিক নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ওয়ালটন উৎপাদিত রাইস কুকার, বিভিন্ন মডেলের মোবাইল, ল্যাপটপ, ওয়াটার ফ্লাক্স, রুম হিটার, গ্যাসের চুলা ইত্যাদি প্রদর্শন করা হয়। এসব পণ্য দেখে অনেকে কেনার আগ্রহ প্রকাশ করেন।

 



গত বছর মীরেরবাজার ওয়ালটন প্লাজা থেকে কিস্তিতে ফ্রিজ কিনে এক লাখ টাকার ক্যাশ ভাউচার বিজয়ী হন রোজনীন পালমা। ৩২ ইঞ্চি এলইডি টিভি কিনে ফ্রি ৪৯ ইঞ্চি টিভি বিজয়ী হন গাজীপুর সদরের বাড়িয়া ইউনিয়নের ছোট কয়ের গ্রামের মাছ বিক্রেতা নিখিল চন্দ্র দাস।



রাইজিংবিডি/গাজীপুর/২১ জানুয়ারি ২০১৯/হাসমত আলী/বকুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge