ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

খুলনায় ১৪টি ড্রিঙ্কিং ওয়াটার প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা

মুহাম্মদ নূরুজ্জামান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-০৭ ১১:০৪:০৪ এএম     ||     আপডেট: ২০১৯-০২-০৭ ১১:০৪:০৪ এএম
খুলনায় ১৪টি ড্রিঙ্কিং ওয়াটার প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা
Walton E-plaza

নিজস্ব প্রতিবেদক, খুলনা: খুলনা ও সাতক্ষীরার ১৪টি ড্রিঙ্কিং ওয়াটার উৎপাদনকারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা দায়ের করেছে বিএসটিআই।

বিএসটিআই’র জানুয়ারি মাসের বিশেষ অভিযানে লাইসেন্স ছাড়াই অবৈধভাবে ব্যবসা পরিচালনার অভিযোগে ‘বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেষ্টিং ইন্সটিটিউশন আইন-২০১৮’ এবং ‘ওজন ও পরিমাপ মানদন্ড আইন-২০১৮’ লংঘনের দায়ে এসব মামলা দায়ের করা হয়।

ড্রিঙ্কিং ওয়াটার উৎপাদনকারী এ প্রতিষ্ঠানগুলো হচ্ছে- খুলনা মহানগরীর কুয়েট এলাকার মেসার্স সেইফ এন্ড সাউন্ড ড্রিঙ্কিং ওয়াটার, দোলখোলার মাউন ফ্রেশ ড্রিঙ্কিং ওয়াটার, বানরগাতির মেসার্স ইফস পিউর ড্রিঙ্কিং ওয়াটার, মেসার্স সাহারা পিউর ড্রিঙ্কিং ওয়াটার ও নিউ সিটি পিউর ড্রিঙ্কিং ওয়াটার এবং সাতক্ষীরার মেসার্স শাপলা পিউর ড্রিঙ্কিং ওয়াটার, মেসার্স অনির্বান পানি প্রকল্প, মেসার্স জমজম বিশুদ্ধ খাবার পানি, মেসার্স যমুনা ওয়াটার প্লান্ট, মেসার্স তৃষ্ণা পিউর ড্রিঙ্কিং ওয়াটার, মেসার্স সাতক্ষীরা পিউর ড্রিঙ্কিং ওয়াটার, মেসার্স তৌফিক পিউর ড্রিঙ্কিং ওয়াটার, মেসার্স বৃষ্টি পিউর ড্রিঙ্কিং ওয়াটার ও মেসার্স খালিদ পিউর ড্রিঙ্কিং ওয়াটার।

এছাড়া একই সময়ে জ্বালানী তেলে পরিমাপে কম দেওয়ায় মাগুরার মেসার্স সাদিয়া ফিলিং স্টেশনের ম্যানেজার উজ্জল কান্তি বিশ্বাসের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

এ বিষয়ে বিএসটিআই খুলনার উপ-পরিচালক মৃনাল কান্তি বিশ্বাস বলেন, উল্লিখিত ওয়াটার উৎপাদনকারী প্রতিষ্ঠানগুলো লাইসেন্স ছাড়াই অবৈধভাবে ব্যবসা পরিচালনা করছিল। এ কারণে তাদের বিরুদ্ধে ‘বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন আইন-২০১৮’ এবং ‘ওজন ও পরিমাপ মানদন্ড আইন-২০১৮’ লংঘনের দায়ে এসব মামলা দায়ের করা হয়েছে। 

 

 

 

রাইজিংবিডি/ খুলনা/৭ ফেব্রুয়ারি ২০১৯/মুহাম্মদ নূরুজ্জামান/টিপু

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge