ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বাঘি-থ্রি সিনেমায় শ্রদ্ধা

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩২, ১২ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাঘি-থ্রি সিনেমায় শ্রদ্ধা

শ্রদ্ধা কাপুর

বিনোদন ডেস্ক : বলিউডের আলোচিত ফ্র্যাঞ্চাইজি বাঘি। টাইগার শ্রফ অভিনীত এ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি নির্মাণ করছেন নির্মাতারা। কিন্তু এতে নায়িকা চরিত্রে কাকে দেখা যাবে এ নিয়ে চলছিল জল্পনা-কল্পনা।

বাঘি ফ্র্যাঞ্চাইজির আগের দুই সিনেমায় অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর ও দিশা পাটানি। প্রথমে শোনা যায়, বাঘি-থ্রি সিনেমায় অভিনয় করবেন সারা আলী খান। তবে শেষ পর্যন্ত আবারো শ্রদ্ধা কাপুরকে বেছে নিয়েছেন নির্মাতারা। 

এ প্রসঙ্গে মাইক্রোব্লগিং সাইট টুইটারে প্রযোজনা প্রতিষ্ঠান নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন্স এন্টারটেইনমেন্টের পক্ষ থেকে বলা হয়েছে, ‘নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন্স এন্টারটেইনমেন্ট পরিবারে আমাদের প্রিয় শ্রদ্ধা কাপুরকে ফিরে আসার জন্য স্বাগত জানাচ্ছে। আর এটি বাঘি-থ্রি।’  

এ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা বাঘি মুক্তি পায় ২০১৬ সালে। সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেন শ্রদ্ধা কাপুর ও টাইগার শ্রফ। এরপর চলতি বছর মুক্তি পায় সিক্যুয়েল বাঘি-টু। এটি পরিচালনা করেন আহমেদ খান। এতে টাইগার শ্রফের বিপরীতে অভিনয় করেছেন দিশা পাটানি। এছাড়া আরো অভিনয় করেন-রণদীপ হুদা, দীপক দব্রিয়াল, মনোজ বাজপায়ী প্রমুখ। মুক্তির পর বক্স অফিসে সাফল্য পায় সিনেমাটি।

বাঘি-থ্রি সিনেমাটিও পরিচালনা করবেন আহমেদ খান। ২০২০ সালের ৬ মার্চ সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১২ ফেব্রুয়ারি ২০১৯/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়