ঢাকা, শুক্রবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৩ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘জিয়া ক্ষমতায় এসে স্বাধীনতা ও মূল্যবোধ ধ্বংস করেছে’

ফয়সল বিন ইসলাম নয়ন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৩-২৩ ৫:৫৫:১৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-২৩ ৫:৫৫:১৩ পিএম

ভোলা সংবাদদাতা : বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, জিয়াউর রহমান ক্ষমতায় এসে স্বাধীনতা ও মূল্যবোধ ধ্বংস করে স্বাধীনতাবিরোধীদের রাজনীতিতে স্থান দিয়েছেন। স্বাধীনতাবিরোধীদের সঙ্গে হাত মিলিয়ে তাদের মন্ত্রী বানিয়েছেন। যার কারণে আজ বিএনপির পতন হয়েছে।

আজ শনিবার দুপুরে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে তৃতীয় দিনের মতো তৃর্ণমূল পর্যায়ে কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, ২০০১ সালে বিএনপি আবার ক্ষমতায় এসে দুঃশাসন চালিয়েছে। এমন কোনো অপকর্ম নেই, যে খালেদা জিয়ার সরকারের ওই আমলে হয়নি। যার কারণে ২০০৮ সালের নির্বাচনে বিএনপি ২৮টি আসন পেয়েছে। আর এবার পেয়েছে মাত্র ৬টি আসন।

তিনি আরো বলেন, ভোলায় প্রচুর গ্যাস রয়েছে। এখানে অনেক শিল্পকারখানা গড়ে উঠবে। ভোলা হবে শিল্পনগরী। ভোলাই হবে সিঙ্গাপুর।

ভোলা সদর উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকীব, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।



রাইজিংবিডি/ভোলা/২৩ মার্চ ২০১৯/ফয়সল বিন ইসলাম নয়ন/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন