ঢাকা, শনিবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বাজিতপুর উপজেলার স্থগিত ছয় কেন্দ্রের পুনঃভোট বুধবার

রুমন চক্রবর্তী : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-১৬ ১১:১২:২৪ এএম     ||     আপডেট: ২০১৯-০৪-১৬ ১২:০৫:৩৯ পিএম

কিশোরগঞ্জ প্রতিনিধি: গত ২৪ মার্চ অনুষ্ঠিত বাজিতপুর উপজেলা নির্বাচনে অনিয়মের অভিযোগে স্থগিত হয়ে যাওয়া ৬ কেন্দ্রের ভোট আগামীকাল বুধবার।

রিটার্নিং অফিসার ও কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল জানান, নির্বাচনে অনিয়মের অভিযোগে উপজেলার ৬৬টি কেন্দ্রের মধ্যে এই ৬টি কেন্দ্রের ভোট গত ২৪ মার্চ বন্ধ করে দেওয়া হয়েছিল। স্থগিত এই ৬ কেন্দ্রেই আগামীকাল (১৭ এপ্রিল বুধবার) পুনঃভোট অনুষ্ঠিত হবে।

পুন: ভোট গ্রহণের কেন্দ্র ৬টি হচ্ছে, বাজিতপুর উপজেলার রাজ্জাকুন্নেসা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ কেন্দ্র-১, রাজ্জাকুন্নেসা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ কেন্দ্র-২, পিরিজপুর ইউনিয়নের জোয়ারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, সরিষাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, বালিগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র এবং গাজীরচর ইউনিয়ন পরিষদ কার্যালয় কেন্দ্র।

এই ৬টি কেন্দ্রে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান তিনটি পদেই ভোটগ্রহণ করা হবে।

বাজিতপুর উপজেলায় ৬৬টি কেন্দ্রের মধ্যে ৬০ টি কেন্দ্রের ভোটে এখানে আওয়ামী লীগ প্রার্থী বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ছারওয়ার আলম (নৌকা) ৩৫ হাজার ৪৪৭ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন। আওয়ামী লীগের বিদ্রোহী মো. মোবারক হোসেন মাস্টার (আনারস) পেয়েছেন ২৪ হাজার ৬৯১ ভোট। এই দুই চেয়ারম্যান প্রার্থীর মধ্যে ভোটের ব্যবধান ১০ হাজার ৭৫৬ ভোট। অন্যদিকে স্থগিত হওয়া ৬ কেন্দ্রের মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ৭৭০ ভোট। বাজিতপুর উপজেলায় মোট ৬৬টি কেন্দ্রে এখানে মোট ভোটার ১ লাখ ৭৮ হাজার ৭৮জন।

রিটার্নিং অফিসার তরফদার মো. আক্তার জামীল বলেন, ‘বাজিতপুর উপজেলার স্থগিত হওয়া ৬টি কেন্দ্রে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। যেকোন অনিয়মের বিরুদ্ধে আমরা কঠোর অবস্থানে রয়েছি।’




রাইজিংবিডি/কিশোরগঞ্জ/১৬ এপ্রিল ২০১৯/রুমন চক্রবর্তী/টিপু

ইউটিউব সাবস্ক্রাইব করুন