ঢাকা, সোমবার, ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

জায়ানের মৃত্যুতে গোপালগঞ্জে শোকের ছায়া

বাদল সাহা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-২২ ৪:২৪:৫৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-২৩ ৮:২৮:২৪ এএম

গোপালগঞ্জ প্রতিনিধি : শ্রীলঙ্কায় সন্ত্রাসী হামলায় বঙ্গবন্ধু পরিবারের সদস্য গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ান চৌধুরীর মৃত্যুতে গোপালগঞ্জে শোকের ছায়া নেমে এসেছে। ওই হামলার ঘটনার পর থেকে জেলায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।

জানা গেছে, রোববার শ্রীলঙ্কায় ইস্টার সানডের প্রার্থনার সময় গির্জা ও পাঁচ তারকা হোটেলে সিরিজ বোমা হামলায় ৩৫ বিদেশীসহ অন্তত ২৯০ জন নিহত ও চার শতাধিক মানুষ আহত হন। এর মধ্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ান চৌধুরী নিহত ও তার বাবা মশিউল হক চৌধুরী প্রিন্স আহত হবার ঘটনায় পুরো জেলায় শোকের ছায়া নেমে এসেছে। সন্ত্রাসী হামলায় শিশু জায়ান নিহত হবার ঘটনা কেউ মেনে নিতে পারছেন না। সবাই এই নারকীয় বোমা হামলা ও হত্যাকাণ্ডের তীব্র নিন্দা জানাচ্ছেন। আগামীকাল মঙ্গলবার শিশু জায়ানের মরদেহ দেশে আনা হবে।

এদিকে, এ হামলার ঘটনার পর থেকে জেলায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। র‌্যাবের বিশেষ নিরাপত্তা টহল জোরদার হয়েছে।

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান বলেন, এমন সন্ত্রাসী হামলা ও মৃত্যুকে মেনে নেওয়া যায় না। জায়ান যেভাবে চলে গেল, এটা সত্যিই অনেক দুঃখের বিষয়। আমরা এ ঘটনার তীব্র নিন্দা জানাই। জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জানাচ্ছি।

র‌্যার-৮ এর মাদারীপুর ক্যাম্পের কোর কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রইছ উদ্দিন জানান, এ ঘটনাকে কেন্দ্র করে যাতে জঙ্গি গোষ্ঠী কোনো ফায়দা লুটতে না পারে সেজন্য জেলায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। মন্দির-মসজিদসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানসহ গুরুত্বপূর্ণ স্থানে নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়েছে।




রাইজিংবিডি/গোপালগঞ্জ/২২ এপ্রিল ২০১৯/বাদল সাহা/রফিক

       
 

আরো খবর জানতে ক্লিক করুন : গোপালগঞ্জ, ঢাকা বিভাগ