ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মৃত্যুর কাছে হার মানলেন পাবনার অগ্নিদগ্ধ গৃহবধূ

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৩২, ১৫ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মৃত্যুর কাছে হার মানলেন পাবনার অগ্নিদগ্ধ গৃহবধূ

পাবনা প্রতিনিধি : পাঁচ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে হার মানলেন পারিবারিক কলহের জেরে শ্বশুড় বাড়ির লোকজনের দেয়া আগুনে দগ্ধ পাবনার আমিনপুরের গৃহবধূ শজি খাতুন (৩২)।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসাপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দিবাগত রাত ১১টার দিকে মারা যান তিনি।

এর আগে গত ৯ মে ভোর রাতে তার শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় শাশুড়ি-ননদরা।

আমিনপুর থানার পরিদর্শক (তদন্ত) এস এম মঈনুদ্দিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত শজি খাতুন বেড়া উপজেলার আমিনপুর থানার তালিমনগর গ্রামের ছুরমান মণ্ডলের স্ত্রী।

মামলা সূত্রে জানা গেছে, ছুরমান মণ্ডল কয়েক বছর ধরে মালয়েশিয়া থাকেন। সেখান থেকে তিনি প্রতি মাসে তার বোন সামেলা খাতুনের একাউন্টে টাকা পাঠান। ননদ সামেলা খাতুন প্রতি মাসে মাত্র ৩ হাজার টাকা করে দেন তার ভাবি শজি খাতুনকে। কিন্তু অল্প টাকায় সংসার চালানো সম্ভব না হওয়ায় শাশুড়ি-ননদ, ভাসুর ও জায়ের সঙ্গে কলহ দেখা দেয় শজি খাতুনের।

এ নিয়ে ৯ মে ভোরে কথা কাটাকাটির এক পর্যায়ে শ্বশুড় বাড়ির লোকজন শজি খাতুনের শরীরে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেয়।

চিৎকারে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শজি খাতুন।

খবর পেয়ে ওই দিন সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও ঘটনায় জড়িত অভিযোগে ননদ সামেলা খাতুনকে আটক করে। এ ঘটনায় নিহত গৃহবধুর বাবা ফজিবর রহমান বাদী হয়ে ছয়জনকে আসামি করে মামলা দায়ের করেন।

গৃহবধূর মৃত্যুর কারণে মামলাটিতে একটি ধারা যুক্ত হয়ে হত্যা মামলায় রুপান্তর করা হবে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম হোসেন।



রাইজিংবিডি/পাবনা/১৫ মে ২০১৯/শাহীন রহমান/ইভা 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়