ঢাকা, সোমবার, ১ আশ্বিন ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

পাগলে কি না করে ..

এম.শাহীন গোলদার : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৯ ৯:৪০:১৭ এএম     ||     আপডেট: ২০১৯-০৫-১৯ ২:২৯:১১ পিএম
পাগলে কি না করে ..
Walton E-plaza

সাতক্ষীরা সংবাদদাতা: পাগলে কি না করে- প্রচলিত কথাটির যথার্থতা মিলেছে সাতক্ষীরার তালায়। স্বামীকে পিটিয়ে মেরেই ফেলেছে তার মানসিক ভারসাম্যহীন স্ত্রী।

সাতক্ষীরার তালা উপজেলার খলিশখালী ইউনিয়নের এই হত্যাকাণ্ডটি এলাকায় বেশ আলোচিত হচ্ছে।

হতভাগ্য স্বামী নজীর আলী গাজী (৬৫) শেষ বয়সে এসে এমন অঘটনের শিকার হলেন, তার অনেক প্রতিবেশিদের কাছেই বিষয়টি অক্ষেপের। তার মানসিক ভারসাম্যহীন স্ত্রী ফিরোজা খাতুন স্বামীকে পিটিয়ে হত্যা করেছে- ঘটনাটি কারো কাছে বিস্ময়ের। আবার কেউ বলছেন-   ‘পাগলে কি না করে’।

নজীর আলী গাজী তালা উপজেলার চাঁদকাটি গ্রামের সুরমাতুল্লাহ মোড়লের ছেলে। তারা স্বামী-স্ত্রী দু’জনই ভিক্ষা করতেন বলে স্থানীয়রা জানান।

খলিশখালী ইউনিয়নের হাজরাপাড়া গ্রাম থেকে শনিবার হতভাগ্য স্বামীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানায়, স্বামীকে পিটিয়ে মারার পরও ফিরোজা বেগম ঘরের বারান্দায় বসে গান গাইছিলেন। ঘটনার পর প্রতিবেশিরা এগিয়ে গেলে ঘরে ঢুকতেও দিচ্ছিলেন না। এসময় প্রতিবেশিরা জোর করে ঘরে ঢুকে নাজির মোড়ল কে মাটিতে পড়ে থাকতে দেখে। পরে স্থানীয়রা পাটকেলঘাটা থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তার লাশ উদ্ধার করে।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বলেন, এঘটনায় ফিরোজাকে আটক করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।



রাইজিংবিডি/ সাতক্ষীরা/১৯ মে ২০১৯/শাহীন গোলদার/টিপু

ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Marcel Fridge