ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

‘সরকার দায়িত্ববোধ থেকে খালেদা জিয়ার চিকিৎসা দিচ্ছে’

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৪, ২৫ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘সরকার দায়িত্ববোধ থেকে খালেদা জিয়ার চিকিৎসা দিচ্ছে’

সিরাজগঞ্জ সংবাদদাতা : বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, আদালতের রায়ে দুর্নীতির মামলায় দণ্ডিত খালেদা জিয়াকে সরকার দায়িত্ববোধ থেকে দেশের সর্বোচ্চ চিকিৎসাসেবা প্রতিষ্ঠানে চিকিৎসা দিচ্ছে।

শনিবার বিকেলে সিরাজগঞ্জে নির্মাণাধীন শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও ৫০০ শয্যার হাসপাতাল নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসকরা খালেদা জিয়ার বিভিন্ন রোগ বিশ্লেষণ করে চিকিৎসা দিচ্ছেন। তার প্রতি অমানবিক আচরণ সরকার করতে পারে না। মির্জা ফখরুল ইসলাম আলমগীর একজন দায়িত্বশীল ব্যক্তি, তার কাছ থেকে অসত্য বক্তব্য গ্রহণযোগ্য নয়।

সম্প্রতি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তারা (সরকার) কি খালেদা জিয়াকে বিনা চিকিৎসায় কারাগারের মধ্যে হত্যা করতে চায়, মেরে ফেলতে চায়?

প্রায় ৯০০ কোটি টাকা ব্যয়ে সিরাজগঞ্জের শিয়ালকোলে জাতীয় নেতা শহীদ এম মনসুর আলীর নামে স্থাপিত মেডিকেল কলেজের কাজের অগ্রগতিতে সাবেক এই স্বাস্থ্যমন্ত্রী সন্তোষ প্রকাশ করেন। তিনি বলেন, এ প্রকল্পের নির্মাণ কাজ শেষ হলে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর উদ্বোধন করবেন এবং সেই উদ্বোধনের দিন সিরাজগঞ্জবাসীর জন্য স্বর্ণোজ্জল দিন হয়ে থাকবে। ২০২০ সালের জুন মাসে এ প্রকল্পের নির্মাণ কাজ শেষ হওয়ার কথা।

শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও ৫০০ শয্যার হাসপাতাল নির্মাণ কাজের অগ্রগতির বিষয়ে অবহিত করেন গণপূর্ত বিভাগের উপবিভাগীয় প্রকৌশলী শাহীন রেজা। এ সময় শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের প্রিন্সিপ্যাল অধ্যাপক ডা. রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সুর্য, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল বারী তালুকদার, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দানিউল হক মোল্লা, জেলা যুবলীগের সভাপতি মঈন উদ্দিন খান চিনু প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে মোহাম্মদ নাসিম তার নির্বাচনী এলাকা সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ইফতার মাহফিলে যোগ দেন।



রাইজিংবিডি/সিরাজগঞ্জ/২৫ মে ২০১৯/অদিত্য রাসেল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়