ঢাকা, বৃহস্পতিবার, ১ কার্তিক ১৪২৬, ১৭ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

মাইকে ঘোষণা দিয়ে ধর্ষককে পিটিয়ে হত্যা

আব্দুল্লাহ আল নোমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১৩ ১২:৫৪:০৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১৩ ১:৩৩:৫২ পিএম

নিজস্ব প্রতিবেদক, সিলেট : সিলেটে ডাকাতি করতে গেলে মসজিদের মাইকে তা ঘোষণা করা হয়। এলাকাবাসীর গণপিটুনিতে দুদু খান (৩৫) নামে একজনের মৃত্যু হয়। তিনি এক তরুণীকে গণধর্ষণের অভিযোগে দায়ের করা   মামলারও আসামি।

বুধবার রাত সাড়ে ১১টার দিকে নগরীর সুবিদবাজার বনকলাপাড়ায় তার সহযোগীদের নিয়ে ডাকাতি করতে যায়। গনপিটুনিতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত দুদু বনকলাপাড়া ১১২ নম্বর বাসার বাসিন্দা কামাল খানের ছেলে। তার বিরুদ্ধে নগর পুলিশের বিভিন্ন থানায় গণধর্ষণসহ চারটি মামলা ছিলো। এসব মামলায় জেল থেকে সম্প্রতি জামিনে বেরিয়ে এসেছিলেন দুদু।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসা বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ২ থেকে ৩ সপ্তাহ আগে কারাগার থেকে জামিন নিয়ে বেরিয়ে আসেন দুদু। বুধবার রাতে সে বন কলাপাড়া এলাকায় ডাকাতির জন্য হানা দিলে স্থানীয়রা মসজিদের মাইকে তা জানিয়ে দেয়। এলাকাবাসী রাস্তায় বের হয়ে আসেন। তাদের গণপিটুনিতে গোলাপমিয়া পয়েন্টে দুদুর মৃত্যু হয়।

খবর পেয়ে বিমানবন্দর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাত দেড়টার দিকে লাশের সুরতহাল শেষ করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ মর্গে পাঠায় বলেও জানান তিনি।



রাইজিংবিডি/সিলেট/১৩ জুন ২০১৯/আব্দুল্লাহ আল নোমান/ইভা

ইউটিউব সাবস্ক্রাইব করুন