ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কোচিং শেষে বাড়ি ফেরা হলো না তাদের

বিএম ফারুক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৮, ২০ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কোচিং শেষে বাড়ি ফেরা হলো না তাদের

নিজস্ব প্রতিবেদক, যশোর  : যশোরের মণিরামপুরে হানিফ পরিবহনের একটি বাসের চাপায়  দুই শিক্ষার্থী নিহত হয়েছে। বৃহস্পতিবার কোচিং শেষে বাড়ি ফেরার পথে যশোর-সাতক্ষীরা সড়কের খইতলায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আশিকুর রহমান ও আল আমিন ধলিগাতি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।  এদের  মধ্যে আশিকুর রহমানের বাড়ি ধলিগাতি গ্রামে এবং আল আমিনের বাড়ি জামলা গ্রামে।

আশিকুর রহমানের চাচা নজরুল ইসলাম জানান, আশিক ও আল-আমিন কোচিং শেষে বাইসাইকেলে করে বাড়ি ফিরছিল। খইতলায় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী  হানিফ পরিবহনের একটি বাস সাইকেলটিকে চাপা দেয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক আশিকুরকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত আল-আমিন যশোর জেনারেল হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

এদিকে দুই শিক্ষার্থীর নিহতের খবর শুনে সহপাঠিরা কান্নায় ভেঙে পড়ে। এক পর্যায় বিক্ষুব্ধ শিক্ষার্থী ও এলাকাবাসী পরিবহনের চালকসহ জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে সুন্দলপুর বাজারে যশোর-সাতক্ষীরা সড়কে কাঠের গুড়ি ফেলে অবরোধ করেন। পরে পুলিশ বিক্ষুব্ধদের সাথে কথা বলে চালকসহ জড়িতদের আইনের আওতায় আনার আশ্বাস দিলে অবরোধ উঠিয়ে নেওয়া হয়। ধলিগাতি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলীপ কুমার পাল বলেন, আশিকুর রহমান ও আল আমিন স্কুলের সবচেয়ে মেধাবি ছাত্র ছিল।

মণিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, সড়ক অবরোধে সাময়িক যানবাহন চলাচলে বিঘ্ন হয়েছিল।  চালকসহ জড়িতদের আইনের আওতায় আনার আশ্বাসে বিক্ষুব্ধরা অবরোধ উঠিয়ে নেয়।



রাইজিংবিডি/যশোর/২০ জুন ২০১৯/বি এম ফারুক/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়