ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা নিহত, আটক ৩

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৪, ২৬ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা নিহত, আটক ৩

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীর তানোর উপজেলায় ছুরিকাঘাতে ছাত্রলীগের এক নেতা নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলা সদরের গোল্লাপাড়া বাজারে তাকে হত্যা করা হয়।

নিহত ছাত্রলীগ নেতা সুজন তানোর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ছিলেন। পৌরসভার রায়চাঁনআক্কা মহল্লায় সুজনের বাড়ি। তার বাবার নাম সাজ্জাদ আলী।

স্থানীয় লোকজন জানিয়েছেন, সুজনের গোল্লাপাড়া বাজারে ফলের দোকান আছে।  বুধবার সন্ধ্যায় পাশের আরেক ফলের দোকানের মালিক আলমগীরের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এ সময় সুজনের বুকে ছুরিকাঘাত করে আলমগীরের ছোট ছেলে রাকিব। এর ফলে সুজন গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার পরপরই স্থানীয় জনতা হামলাকারী আলমগীরের দোকান ভাঙচুর করেন। বিক্ষুব্ধরা আলমগীর এবং তার বড় ছেলে রায়হানকে মারধর করে। এরপর তাদের পুলিশের হাতে তুলে দেওয়া হয়। এ সময় আলমগীরের আরেক ছেলে ছুরিকাঘাতকারী রাকিব পালিয়ে যায়। পরে পুলিশ তাকে তানোর পৌরসভার কুঠিপাড়া মহল্লার একটি বাড়ির টয়লেট থেকে আটক করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ইসমত আরা জানান, সুজনের বুকে গভীর ক্ষত রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে হাসপাতালে পৌঁছার আগেই তার মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে তানোর থানার ওসি খাইরুল ইসলাম বলেন, হামলাকারীদের আটক করা হয়েছে। মরদেহ তানোর স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

 

 

রাইজিংবিডি/রাজশাহী/২৬ জুন ২০১৯/তানজিমুল হক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়