ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

আশুলিয়ায় ভবন ধসে শিশু নিহত, আহত ৪

আরিফুল ইসলাম সাব্বির || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩২, ৩ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আশুলিয়ায় ভবন ধসে শিশু নিহত, আহত ৪

সাভার সংবাদদাতা : সাভারের আশুলিয়ায় একটি এক তলা ভবন ধসে এর নিচে চাপা পড়ে দেড় বছরের এক শিশু নিহত হয়েছেন। এঘটনায় আহত আরো ৪ জনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বুধবার ভোর ৫টার দিকে আশুলিয়ার কাঠগড়া এলাকায় আকবর হোসেন এর মালিকানাধীন ভবনটি ধসে পড়ে।

নিহত তাহসিন হাসান মাগুড়া জেলার মোহাম্মদপুর এলাকার নাজমুল হাসান এর ছেলে। তিনি আশুলিয়ার কাঠগড়া এলাকার ঐ বাড়িতে পরিবারের সাথে থাকতেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ডিইপজিডে ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম রাইজিংবিডিকে জানান, সকালে কাঠগড়া এলাকায় একটি এক তলা ভবন ধসে তাহসিন নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এঘটনায় ভবনটির মালিক আকবর হোসেনের স্বজন মৌসুমি (২২) ও মিম (৪) ছাড়াও আবুল কালাম ও দিপু নামে আরো দুই জনকে আহত অবস্থায় উদ্ধার করে নিকটস্থ নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে পাঠানো হয়েছে। আহত মৌসুমির শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

ফায়ার সার্ভিসের জোন কমান্ডার আনোয়ারুল হক রাইজিংবিডিকে জানান, গ্যাস লাইন থেকে বিস্ফোরণের কারণে ভবনটি ধসে পড়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। তবে পরবর্তীতে তদন্ত করে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে বলেও জানান তিনি।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক রাইজিংবিডিকে বলেন, গ্যাস লাইনের চুলার চাবি থেকে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। দুর্বল অবকাঠামোর কারণে বিল্ডিংটি ধসে পড়ে। ঘটনা তদন্তে বিশেষজ্ঞ প্রকৌশলী দল আসছেন।


রাইজিংবিডি/গাজীপুর/৩ জুলাই ২০১৯/আরিফুল ইসলাম সাব্বির/লাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়