ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বন্যার পানিতে ডুবে নিখোঁজ দুই, একজনের লাশ উদ্ধার

বাদশাহ সৈকত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৩, ১৬ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বন্যার পানিতে ডুবে নিখোঁজ দুই, একজনের লাশ উদ্ধার

কুড়িগ্রাম সংবাদদাতা: কুড়িগ্রামের রৌমারী ও নাগেশ্বরী উপজেলায় বন্যার পানিতে ডুবে দুই যুবক নিখোঁজ হয়েছে। এদের মধ্যে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

এরা হলেন, রৌমারী উপজেলার চাক্তাবাড়ী গ্রামের আব্দুস ছালামের ছেলে সাইফুল ইসলাম (২৩) এবং নাগেশ্বরী উপজেলার কালিগঞ্জ ইউনিয়নের মাদাইখাল গ্রামের আ.ন.ম মুসার ছেলে আল মামুন (৪০) ।

স্থানীয়রা জানায়, অসাবধানতায় বন্যার পানিতে পড়ে গিয়ে এ দুর্ঘটনা ঘটেছে।

নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ রওশন কবির জানান, মাদাইখাল গ্রামের মুক্তিযোদ্ধা আ.ন.ম মুসা সোমবার নিজ বাড়িতে অসুস্থ হওয়ার খবরে বড় ছেলে আল মামুন নাগেশ্বরী উপজেলা শহর থেকে বাড়ি যাচ্ছিল। পথে বন্যার পানি ভেঙ্গে পায়ে হেঁটে যাওয়ায় সময় বাড়ির পাশে মাদাইখাল এলাকায় খাদে পড়ে তিনি নিখোঁজ হন। অনেক খোঁজাখুজির পর মঙ্গলবার দুপুর নাগেশ্বরী ফায়ার সার্ভিস কর্মীরা তার লাশ উদ্ধার করে।

রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মো: দিলওয়ার হাসান ইনাম জানান, রৌমারী উপজেলার চাক্তাবাড়ী এলাকায় বেড়িবাঁধ ভেঙ্গে প্রায় ৩০টি গ্রাম প্লাবিত হয়েছে। বাঁধ ভাঙ্গা পানিতে ঘর-বাড়ি তলিয়ে যাওয়ায় মঙ্গলবার সকালে সাইফুল ইসলাম বাড়ির প্রয়োজনীয় জিনিসপত্র কলা গাছের ভেলায় করে উঁচু স্থানের দিকে যাচ্ছিল। এ সময় বিদ্যুতের তারের সাথে ধাক্কা লেগে তিনি পানিতে পড়ে যান। এরপর স্থানীয়রা ফায়ার সার্ভিসের কর্মীদের নিয়ে অনেক খোঁজাখুঁজির পরও তার কোন সন্ধান পাননি।


রাইজিংবিডি/কুড়িগ্রাম/১৬ জুলাই ২০১৯/বাদশাহ্ সৈকত/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়