ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বাগেরহাটে ৫ পুলিশ সদস্য প্রত্যাহার

আলী আকবর টুটুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪১, ১৬ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাগেরহাটে ৫ পুলিশ সদস্য প্রত্যাহার

বাগেরহাট প্রতিনিধি : দায়িত্বে অবহেলার অভিযোগে বাগেরহাট কোর্ট পুলিশের পাঁচ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। তারা হলেন- সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রফিকুল ইসলাম ও সিরাজুল ইসলাম, কনস্টেবল রঞ্জিত, আবুল হোসেন ও আব্দুস সোবাহান।

মঙ্গলবার বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় ওই পাঁচজনকে প্রত্যাহার করেন। তাদেরকে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

১১০ কোটি টাকা পাচার মামলার আসামি বাগেরহাটের নিউ বসুন্ধরা রিয়েল স্টেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আব্দুল মান্নান তালুকদারকে এজলাস থেকে নামানোর পরে তার হাতে হাতকড়া না পরানো এবং প্রিজন ভ্যান রেখে আসামির ব্যক্তিগত গাড়িতে করে কারাগারে পৌঁছে দেয়ার অভিযোগে তাদের প্রত্যাহার করা হয়।

বাগেরহাটের পুলিশ সুপার বলেন, পাঁচ পুলিশ সদস্য কর্তব্য পালনে অবহেলা করেছেন। তাই আদালতে কর্মরত ওই পাঁচজনকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। তাদের বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে। তদন্ত শেষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, সোমবার আব্দুল মান্নান তালুকদার দুদকের করা ১১০ কোটি টাকা পাচারের একটি মামলায় আদালতে আত্মসমর্পণ করলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। মান্নান তালুকদারের ব্যক্তিগত গাড়িতে করে তাকে জেলা কারাগারের ফটকে পৌঁছে দেয় পুলিশ।


রাইজিংবিডি/বাগেরহাট/১৬ জুলাই ২০১৯/আলী আকবর টুটুল/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়