ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সিরাজগঞ্জের সাথে সারাদেশের যান চলাচল বন্ধ

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৩৬, ১৯ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিরাজগঞ্জের সাথে সারাদেশের যান চলাচল বন্ধ

সিরাজগঞ্জ সংবাদদাতা : ঢাকা-সিরাজগঞ্জ বাস মালিক সমিতির দ্বন্দ্বের জের ধরে সিরাজগঞ্জের সাথে সারাদেশের যান চলাচল বন্ধ রয়েছে।

শুক্রবার ধর্মঘটের দ্বিতীয় দিন সকাল থেকে সকল রুটে বাস ট্রাক কাভার্ডভ্যানসহ সকল যান চলাচল বন্ধ রয়েছে। অনির্দিষ্টকালের এই পরিবহন ধর্মঘটের ঘোষণা দিয়েছে সিরাজগঞ্জ পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ।

বাস মালিকদের সাথে একাত্মতা ঘোষণা করে জেলায় ট্রাক-সিএনজি- রিক্সাসহ সকল পরিবহন বন্ধ রয়েছে। এতে সাধারন মানুষ চরম ভোগান্তিতে পড়েছে। রাস্তায় কোন পরিবহন না থাকায় অফিসগামী  সাধারণ যাত্রী ও স্কুল কলেজের ছাত্র ছাত্রীরা পড়েছে চরম দুর্ভোগে।

অপর দিকে শ্রমিকরা শহরের বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসিয়ে বিক্ষোভ ও  জেলার বাহিরে থেকে আসা পণ্য পরিবহন আটকিয়ে দিচ্ছে। দুপুরের দিকে সল্প পরিসরে ভ্যান রিকশা চললেও দূরপাল্লার কোন বাস বা ট্রাক ছেড়ে যায়নি।  

এ বিষয়ে জেলা মটর বাস মিনিবাস ও কোচ মালিক সমিতির সভাপতি জিন্নাহ আল মাজি জানান, ঢাকার মহাখালী ও গাবতলীর বাস মালিক সমিতির নেতারা সিরাজগঞ্জে বাস কাউন্টার দাবি করে। এনিয়ে উভয় পক্ষের মধ্যে একাধিকবার আলোচনা হয়। আলোচনায় সমাধান না হওয়ায় সিরাজগঞ্জের বাসগুলো ঢাকায় প্রবেশে বাঁধা দেয় ঢাকার মালিক সমিতির নেতারা। এঘটনায়  গত সাত দিন ধরে ঢাকা-সিরাজগঞ্জ রুটে বাস চলাচল বন্ধ রয়েছে। এর প্রতিবাদে আজ থেকে সিরাজগঞ্জে বাস, ট্রাক, মিনিবাস কোচ, কাভার্ডভ্যানসহ রিক্সা-ভ্যান অনির্দিষ্টকালের বন্ধ ঘোষণা করা হয়েছে।


রাইজিংবিডি/সিরাজগঞ্জ/১৯ জুলাই, ২০১৯/অদিত্য রাসেল/লাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়