ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

স্ত্রীকে হত্যা করে থানায় হাজির স্বামী

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০৭, ১৯ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্ত্রীকে হত্যা করে থানায় হাজির স্বামী

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : নগরীর পবা উপজেলার কলারটিকর গ্রামে স্ত্রীকে খুন করে থানায় হাজির হয়ে আত্মসমর্পণ করেছেন এক স্বামী।

বৃহস্পতিবার দিবাগত রাতে এমন ঘটনা ঘটিয়েছেন রেন্টু আহমেদ ওরফে শরিফুল (৩৬) নামের এক ব্যক্তি। নিহত স্ত্রীর নাম লাভলী বেগম (২৮)। রেন্টু পেশায় একজন নির্মাণ শ্রমিক। রেন্টুর বাবার নাম কাশেম ওরফে খোকা।

জানা যায়, কয়েক বছর আগে একই উপজেলার সাইরপুকুর গ্রামের বাবলু মিয়ার মেয়ে লাভলীর সঙ্গে রেন্টুর বিয়ে হয়। তাদের সংসারে দুটি সন্তানও রয়েছে। পরকীয়া সন্দেহে রাত আড়াইটার দিকে রেন্টু প্রথমে ঘুমন্ত স্ত্রীর মাথায় আঘাত, পরে গলা ও পায়ের রগ কেটে মৃত্যু নিশ্চিত করেন। পরে রাত সাড়ে ৩টার দিকে বাড়ি থেকে প্রায় ছয় কিলোমিটার দূরে পবার দামকুড়া থানায় গিয়ে হাজির হন। এরপর পুলিশকে বলেন, তিনি তার স্ত্রী লাভলী বেগমকে হত্যা করে এসেছেন। পুলিশ তখন তাকে আটক করে। এরপর রাতেই তার বাড়ি যায় পুলিশ।

দামকুড়া থানার ওসি মাজহারুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রেন্টুর অভিযোগ তার স্ত্রী পরকীয়া প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। তাই তাকে হত্যা করেছেন তিনি। নিহত লাভলীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় লাভলীর বাবা বাবলু রেন্টুর বিরুদ্ধে হত্যা মামলাও দায়ের করেছেন। দুপুরে রেন্টুকে আদালতে তোলা হবে। সেখানে ১৬৪ ধারায় তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার কথা রয়েছে।

 

রাইজিংবিডি/রাজশাহী/১৯ জুলাই, ২০১৯/তানজিমুল হক/লাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়