ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গণপিটুনিতে নারী হত্যায় ৪০০ জনের বিরুদ্ধে মামলা

আরিফুল ইসলাম সাব্বির || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৫, ২১ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গণপিটুনিতে নারী হত্যায় ৪০০ জনের বিরুদ্ধে মামলা

সাভার সংবাদদাতা : সাভারে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে অজ্ঞাত এক নারী নিহতের ঘটনায় প্রায় ৪০০ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

শনিবার রাতে সাভার মডেল থানায় এ মামলা দায়ের করেন পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম।

মামলায় বলা হয়েছে, অতর্কিতভাবে উৎসুক জনতাসহ অনেকে অজ্ঞাত ওই নারীকে গণপিটুনি দেন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে তিনি মারা যান। এ ঘটনায় প্রত্যক্ষ ও পরোক্ষভাবে আনুমানিক ৪০০ জন অজ্ঞাত পরিচয় ব্যক্তি জড়িত রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, গণপিটুনিতে এক নারী নিহত হওয়ার ঘটনায় অজ্ঞাত পরিচয়ের প্রায় ৪০০ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় জড়িতের গ্রেফতারের চেষ্টা চলছে।

ওসি আরো জানান, সম্প্রতি একটি চক্র গুজব সৃষ্টির মাধ্যমে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির চেষ্টা করছে। তাই গুজবে কান না দিয়ে এ ধরনের কোন ঘটনায় আইন নিজের হাতে তুলে না নিয়ে নিকটস্থ থানায় অবহিত করার অনুরোধ জানান তিনি।

এর আগে, শনিবার দুপুরে তেঁতুলঝোড়া এলাকায় হেমায়েতপুরে একটি শিশুকে বিস্কুট খাওয়ানোর চেষ্টা করছিলেন এক নারী। এ সময় এলাকাবাসী ছেলেধরা গুজবে ওই নারীকে গণপিটুনি দেয়। গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

রাইজিংবিডি/সাভার/২১ জুলাই ২০১৯/আরিফুল ইসলাম সাব্বির/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়