ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মারমা নারীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

আরিফুল ইসলাম সাব্বির || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৮, ১৮ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মারমা নারীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

সাভার সংবাদদাতা : সাভারের আশুলিয়ায় ক্ষুদ্র নৃগোষ্ঠী মারমা সম্প্রদায়ের এক নারী ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত ১৩ আগস্ট আশুলিয়ার ডেন্ডাবর নতুনপাড়া এলাকার মঈন উদ্দিনের বাড়িতে ওই নারীকে ধর্ষণ করা হয়। শনিবার দিবাগত রাতে (১৭ আগস্ট) তিনি নিজে বাদী হয়ে আশুলিয়ায় থানায় তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

রোববার সকালে আশুলিয়া ডেন্ডাবর নতুনপাড়া এলাকা থেকে এক আসামি রনিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আসামিরা হলেন- পাবনার আটঘরিয়া থানার পাইকপাড়া গ্রামের মন্টু মিয়ার ছেলে রনি (২১), আশুলিয়ার ডেন্ডাবর নতুনপাড়া এলাকার খোরশেদ আলম খোকনের ছেলে জয় (২২) এবং ফরিদপুরের শামীম (২৬)। রনি এবং শামীম ডেন্ডাবর এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, অবৈধভাবে মদ তৈরির অভিযোগ তুলে ওই দম্পতির ঘরে ঢোকে তিন বখাটে। পরে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। এ সময় বাসায় ভাংচুর চালায় অভিযুক্তরা। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে স্বামীকে মারধর করে পাশের কক্ষে আটকে রেখে স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করে তিন বখাটে।

ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দীপু। তিনি জানান, ধর্ষণের অভিযোগে মামলা করা হয়েছে। তারা ইতিমধ্যে রনি নামে এক আসামিকে গ্রেপ্তার করেছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

 

রাইজিংবিডি/সাভার/১৮ আগস্ট ২০১৯/আরিফুল ইসলাম সাব্বির/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়