ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

চট্টগ্রামে র‌্যাব পরিচয়ে প্রতারণার দায়ে গ্রেপ্তার ২

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩২, ২৩ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে র‌্যাব পরিচয়ে প্রতারণার দায়ে গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম: চট্টগ্রাম মহানগরীতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্য পরিচয়ে প্রতারণার দায়ে দুই যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭ এর একটি দল।

গ্রেপ্তারকৃতরা হলেন, এরশাদ রহমান এবং মারুফ হোসেন। গোপন সূত্রের সংবাদের ভিত্তিতে শুক্রকার নগরীর কোতোয়ালী থানার চেরাগী পাহাড় মোড় থেকে এদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাশকুর রহমান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে রাইজিংবিডিকে জানান, ইউনুছ নামের এক ব্যক্তির বেহাত হওয়া দু’টি দোকান আইনশৃংঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের মাধ্যমে উদ্ধার করে দেবে বলে এরশাদ ও মারুফ গত মার্চ মাসে ইউনুছের কাছ থেকে দু’দফায় পাঁচ লাখ টাকা নেন। পরে আরো টাকা দাবি করায় বিষয়টি নিয়ে ইউনুছ র‌্যাবের কাছে লিখিত অভিযোগ করেন। বৃহস্পতিবার রাতে তারা দু’জন ইউনুছের কাছ থেকে আরো এক লাখ টাকা আদায়ের জন্য তার বাসায় যায়। সে সময় র‌্যাব সদস্যরা তাদের গ্রেপ্তার করে।

পুলিশ ও র‌্যাবের কর্মকর্তাদের সঙ্গে তাদের সুসম্পর্ক আছে দাবি করে বিভিন্ন সমস্যা সমাধানের কথা বলে এই যুবকদ্বয় বিভিন্ন জনের কাছ থেকে প্রতারণার মাধ্যমে অর্থ আদায় করে আসছিলো বলে র‌্যাব নিশ্চিত হয়েছে।

গ্রেপ্তারের পর দুই যুবককে কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।


রাইজিংবিডি/চট্টগ্রাম/২৩ আগস্ট ২০১৯/রেজাউল/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়