ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ধর্ষণচেষ্টায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৮, ২৬ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ধর্ষণচেষ্টায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা ও অপহরণের অভিযোগে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাফিজুল ইসলামসহ দুই জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

রোববার বিকেলে শ্যামনগর থানায় মামলা হয়। কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। হাফিজুল ইসলাম উপজেলার সদর গোপালপুর গ্রামের আব্দুল হামিদের ছেলে।

মামলার বাদী মেয়েটির দাদা জানান, তার নাতি (ছেলের মেয়ে) উপজেলার একটি মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী। তার সঙ্গে ফেসবুকে পরিচয় হয় হাফিজুল ইসলামের। কয়েক বছর আগে তার মা মারা যায়। সম্প্রতি মেয়েটির সৎমা তার উপর নির্যাতন চালাত। কিশোরী হওয়া সত্বেও তার বিয়ে ঠিক করে বাবা। এতে কিশোরী রাজি না হয়ে হাফিজুল ইসলামের সহায়তা চায়। এই সুযোগ কাজে লাগায় হাফিজুল। গত বৃহস্পতিবার তিনি মেয়েটিকে উপজেলা সদরে আসতে বলেন। পরে তাকে নিয়ে আয়েশা নামে এক নারীর বাড়িতে ওঠেন। 

রোববার রাত পর্যন্ত ওই বাড়িতে আটকে রেখে একাধিকবার ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করেন তার দাদা। হাফিজুল ইসলাম ও বাড়িওয়ালী আয়েশা খাতুনকে মামলায় আসামি করা হয়েছে।

শ্যামনগর থানার পরিদর্শক (তদন্ত) আনিসুর রহমান জানান, আয়েশাকে গ্রেপ্তার ও ওই কিশোরীকে উদ্ধার করা হয়েছে। ডাক্তারি পরীক্ষায় ধর্ষণের আলামত মিললে ধর্ষণচেষ্টার মামলা ধর্ষণ মামলা হিসেবে অভিযোগপত্র দেয়া হবে।


রাইজিংবিডি/সাতক্ষীরা/২৬ আগস্ট ২০১৯/শাহীন গোলদার/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়