ঢাকা, সোমবার, ৩১ ভাদ্র ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

রিপন হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

গাজী হানিফ মাহমুদ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-২৮ ৩:০১:২১ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-২৮ ৩:০১:২১ পিএম
রিপন হত্যার বিচারের দাবিতে মানববন্ধন
Walton E-plaza

নরসিংদী সংবাদদাতা : জেলার শিবপুর উপজেলায় রিপন হত্যাকাণ্ডে জড়িত আসামিদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে একালাবাসী।

বুধবার সকাল ১১টায় উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে নিহতের আত্মীয় স্বজনসহ এলাকার সর্বস্তরের লোকজন অংশগ্রহণ করেন।

এ সময় হত্যাকারী ও সহযোগীদের ফাঁসির দাবি জানিয়ে বক্তব্য রাখেন, বাঘাব ইউনিয়নের সাবেক চেয়ারম্যান একেএম বাবলু, নরসিংদী জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নিপুন খাঁন, নিহতের বাবা আব্দুর রহিম, নিহতের মা সাহিদা বেগম ও নিহতের বড় বোন সুমি বেগম।

উল্লেখ যে, গত ৯ আগস্ট রাত ৯টায় বাঘাব ইউনিয়নের পাচপাইকা এলাকায় পূর্ব শত্রুতার জেরে সন্ত্রাসীরা রিপনকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এসময় এলাকার লোকজন রিপনকে উদ্ধার করে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান জানান, রিপন হত্যা মামলায় প্রধান আসামি সৌরভকে গ্রেপ্তার করলে সে হত্যাকাণ্ডের দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে। এই মামলায় অন্য আসামিদেরকে গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


রাইজিংবিডি/নরসিংদী/২৮ আগস্ট ২০১৯/গাজী হানিফ মাহমুদ/বুলাকী

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Walton AC
Marcel Fridge