ঢাকা, সোমবার, ৩১ ভাদ্র ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

মাদারীপুরে স্কুলছাত্রী ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

বেলাল রিজভী : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-১১ ৮:২৮:৪৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-১১ ৮:২৮:৪৫ পিএম
মাদারীপুরে স্কুলছাত্রী ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার
Walton E-plaza

মাদারীপুর সংবাদদাতা : চতুর্থ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে পলাতক আসামি রনি মজুমদারকে (২০) আটক করেছে র‌্যাব। রনি মাদারীপুর পৌরসভার হরিকুমারিয়া এলাকার হারুন মজুমদারের ছেলে।

বুধবার এক সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসার থানাধীন কাজীবাকাই ইউনিয়নের মেদাকুল বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। মাদারীপুর র‌্যাব ক্যাম্পের অধিনায়ক মো. তাজুল ইসলাম এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, শুক্রবার রাতে রনি মজুমদার শিশুটিকে আইসক্রিম খাওয়ানোর প্রলোভন দেখিয়ে পুরাতন বাসস্ট্যান্ড এলাকার মান্নান মোল্লার একতলা ভবনের ছাদে নিয়ে যায়। সেখানে শিশুটিকে জোর পূর্বক ধর্ষণ করে সে। তখন শিশুটির চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে উপস্থিত হলে রনি ঘটনাস্থল থেকে দৌড়ে পালায়।

পরে ভুক্তভোগীর পরিবার বাদী হয়ে মাদারীপুর সদর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী-২০০৩) ধারামতে মামলা করে। তারা অভিযুক্তকে গ্রেফতারের জন্য র‌্যাবের সহায়তা কামনা করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপারকৃত রনি অভিযোগের সত্যতা স্বীকার করেছে। তাকে মাদারীপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।


রাইজিংবিডি/মাদারীপুর/১১ সেপ্টেম্বর ২০১৯/বেলাল রিজভী/সনি

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Walton AC
Marcel Fridge