ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

দুর্ঘটনার কবলে ২৫ তথ্য কর্মকর্তা

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৩৯, ১২ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দুর্ঘটনার কবলে ২৫ তথ্য কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক, খুলনা : তথ্যমন্ত্রণালয়ের তিনটি অধিদপ্তরের প্রশিক্ষকসহ ২৫ জন কর্মকর্তা নিয়ে খুলনায় আসা গ্রীণ লাইন পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-০৬৮০) নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেছে।

বৃহস্পতিবার ভোর ৫টার দিকে খুলনার খানজাহান আলী (র.) সেতুর পশ্চিম দিকে এই দুর্ঘটনা ঘটে। তবে, এতে চার কর্মকর্তা ও বাসের হেলপার সামান্য আহত হলেও বড় ধরণের কোন ক্ষয়ক্ষতি হয়নি বলে জানা গেছে।

দুর্ঘটনাকবলিত বাসে থাকা সহকারী তথ্য কর্মকর্তা মো. ফেরদৌস রাইজিংবিডিকে বলেন, তথ্যমন্ত্রণালয়ের তিনটি অধিদপ্তরের ১০ম গ্রেডের কর্মকর্তাদের ৯ সপ্তাহ বুনিয়াদি প্রশিক্ষণের অংশ হিসেবে ৩ দিনের ভ্রমণ প্রশিক্ষণে তারা খুলনায় আসছিলেন। ভোরে খানজাহান আলী (র.) সেতু পার হয়ে বাসের চালক দ্রুত গতিতে আসতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার মাঝে থাকা ডিভাইডারের সাথে ধাক্কা দেয়। এতে বাসটি উল্টে যায়। এতে বড় ধরণের কোন হতাহতের ঘটনা না ঘটলেও চার কর্মকর্তা সামান্য আহত হয়েছেন। এছাড়া বাসের হেলপারও আহত হয়েছেন। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে ঘটনার সময় থেকে চালক পলাতক রয়েছেন।

তিনি রাইজিংবিডিকে আরো জানান, গণযোগাযোগ অধিদপ্তরের ১৪ জন, জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউশনের ৯ জন ও তথ্য অধিদপ্তরের ২ জনকে নিয়ে পরিবহনটি ঢাকা থেকে খুলনায় আসছিল।

খানজাহান আলী (র.) সেতুর টোল আদায়কারী সিস্টেম প্রকৌশলী তৌফিক আহমেদ রনি রাইজিংবিডিকে বলেন, সেতুর টোল আদায়কারীরা তাকে জানিয়েছেন গ্রীণ লাইন পরিবহনের বাসটির চালক ঘুমন্ত অবস্থায় ছিলেন। যে কারণে সেতু পার হয়ে দ্রুতগামী বাসটি একটি ডিভাইডারের সাথে ধাক্কা লেগে উল্টে যায়। গাড়ির আঘাতে ডিভাইডার ৩০০ গজ দূরে সরে যায়। দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করা হয়েছে।

 

রাইজিংবিডি/খুলনা/১২ সেপ্টেম্বর ২০১৯/মুহাম্মদ নূরুজ্জামান/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়