ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সেনবাগে অস্ত্র-ইয়াবাসহ সন্ত্রাসী গ্রেপ্তার

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৬, ১৩ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সেনবাগে অস্ত্র-ইয়াবাসহ সন্ত্রাসী গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি : ইয়াবা ও অস্ত্রসহ শীর্ষ  সন্ত্রাসী  আলাউদ্দীন বোছাকে (৩৬) গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। নোয়াখালীর সেনবাগের দেবীসিংহপুর থেকে বৃহস্পতিবার গভীর রাতে তাকে গ্রেপ্তার করে র‌্যাব।

তার বিরুদ্ধে সেনবাগ থানায় ডাকাতি, মাদক ও অন্যান্য আইনে মোট ৭টি মামলা রয়েছে। এছাড়া ডাকাতি ও মাদক মামলার ২টি গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ দেবীসিংপুর গ্রামে মৃত সানাউল্ল্যাহ ভূঁইয়া বাড়িতে অভিযান পরিচালনা করে। সেখান থেকে অস্ত্রসহ বোছাকে গ্রেপ্তার করে র‌্যাব।

সে সময় বোছার কাছ থেকে ১টি দেশীয় তৈরি পাইপগান ও ৪০ পিস ইয়াবা ট‌্যবলেট উদ্ধার করা হয়। বোছা সেনবাগ উপজেলার দেবীসিংহপুর গ্রামের ভূঁইয়া বাড়ির মৃত সানাউল্লাহর ছেলে।

আলাউদ্দিন বোছার বিরুদ্ধে দীর্ঘদিন ধরে সেনবাগ থানার বিভিন্ন এলাকায় ডাকাতি, মাদক ব্যবসা ও প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন, ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজি এবং বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগ রয়েছে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আটককৃত সন্ত্রাসীর বিরুদ্ধে সেনবাগ থানায় অস্ত্র ও মাদক আইনে আরো দু’টি মামলা দায়ের করা হয়েছে।’


রাইজিংবিডি/নোয়াখালী/১৩ সেপ্টেম্বর ২০১৯/মাওলা সুজন/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়