ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

গাজীপুরে সড়কে প্রাণ গেল ক্রিকেটারসহ ২ জনের

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৬, ১৪ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গাজীপুরে সড়কে প্রাণ গেল ক্রিকেটারসহ ২ জনের

গাজীপুরে লরি চাপায় জেলা ক্রিকেট দলের অধিনায়ক ও অন্যতম পেস বোলার জয়  দেবনাথ (১৮) সহ দুই জনের মৃত্যু হয়েছে।

সোমবার দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া পেয়ারাবাগান এলাকার ঢাকা বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ লরি চালক ও সহকারিকে আটক এবং লরিটি জব্ধ করেছে।

জেলা ক্রিকেট দলের কোচ আনোয়ার হোসেন জানান, সোমবার দুপুর ১টা পর্যন্ত গাজীপুরের শহীদ বরকত স্টেডিয়ামে অনুশীলন করেছিলেন জয়। পরে মোটরসাইকেলে করে বাসায় ফিরছিলেন।  পথে দুর্ঘটনার শিকার হন তিনি।

তিনি আরো জানান, জয় দেবনাথ ২০১৩ সালের দিকে ক্রিকেট খেলা শুরু করেন। তিনি একজন পেস বোলার। তিনি জেলা ক্রিকেট দলের অনুর্ধ্ব ১৪ ও ১৬ দলের অধিনায়ক ছিলেন। আগামী ২৭ অক্টোবর গোপালগঞ্জে অনুষ্ঠিত জেলা ভিত্তিক অনুর্ধ্ব ১৮ দলের অধিনায়ক হিসেবে তার খেলার কথা ছিল।

কোচ আনোয়ার হোসেন জানান, নিহত জয় দেবনাথ ময়মনসিংহের হালুয়াঘাটের বিলুয়া এলাকার হিরা দেবনাথের ছেলে। তাদের পরিবার পেয়ারাবাগান এলাকায় থাকেন। জয় দেবনাথ গাজীপুর সিটি করপোরেশনের মোগরখাল এলাকার আব্দুল মজিদ মডেল একাডেমির দশম শ্রেণির ছাত্র ছিলেন।

অপর নিহতের নাম সজিব হাসান (১৮)। তিনি বগুড়ার সোনাতলা থানার ভূয়াকোয়া গ্রামের মোম মিঠু মিয়ার ছেলে। নিহতরা পরস্পর বন্ধু এবং একই স্কুল ও শ্রেণির ছাত্র ছিলেন।

জিএমপি’র বাসন থানার এসআই মো. ইব্রাহিম খলিল জানান, বেলা দেড়টার দিকে ঢাকা বাইপাস সড়কের পেয়ারাবাগান এলাকার একটি লরি পিছন দিক থেকে তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী জয় দেবনাথ ও সজিব হাসান মারা যায়। লাশ উদ্ধার ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক‌্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এসআই আরো জানান, লরি চালক মো. আক্তার হোসেন (৫০) ও সহকারি মোশারফ হোসেনকে (২৯) আটক এবং লরিটি জব্ধ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

গাজীপুর/হাসমত আলী/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়